, , No Comments

অদ্ভুত এক পারফিউমের খোঁজে নিশো

Logoআপডেট: সোমবার, ২৫ আগস্ট, ২০১৪
এবি প্রতিবেদক
রওনক ইকরামের রচনায় ‘পারফিউম’ নামে ঈদের বিশেষ নাটক নির্মাণ করেছেন পরিচালক সাজ্জাদ সুমন। ব্যাতিক্রমী গল্পে মোড়ানো এ নাটকে চাকরির ইন্টারভিউ দিতে দিতে হাঁফিয়ে ওঠে সাকিব।

অনিশ্চিৎ আর অভিশপ্ত এই জীবন থেকে সে মুক্তি চায়। এরই মধ্যে তার জীবনে ঘটে এক অলৌকিক ঘটনা। গভীর রাতে ঘটনাচক্রে বোরখা পরা মহিলার কাছ থেকে একটা পারফিউম পায় সাকিব। আর এই অদ্ভুত পারফিউম সাকিবের জীবনের মোড় ঘুরিয়ে দেয়।

তর তর করে সাফল্য আসতে থাকে। এত সহজে সাফল্য সাকিবকে ধরা দেবে কেউই ভাবেনি। ভাবেনি সাকিব নিজেও। এক সময় আবিষ্কার করে এসবের পেছনে একটা পারফিউমের সংশ্লিষ্টতা।

সাকিব প্রবলভাবে বিশ্বাস করতে থাকে পারফিউমের প্রভাবেই তার সব সাফল্য। আর পারফিউম না মাখলেই কোনো না কোনো একটা বিপদে পড়ে যায় সাকিব। তাহলে কী সব পারফিউমটার ম্যাজিক?


এক সময় পারফিউমটা শেষ হয়ে আসে। আর সাকিব পাগলের মতো রাস্তায়, ফুটপাতে... দোকানে পারফিউম খুঁজতে থাকে। কিন্তু সেই সুবাস আর খুঁজে পায় না। পারলে গাছ থেকেও সুবাস নিতে চায় সাকিব।

এরপর গল্প মোড় নেয় অন্যদিকে। এতে অভিনয় করেছেন নিশো ও মেহজাবীন। নাটকটি প্রসঙ্গে মেহজাবীন বলেন, গল্পে দারুণ চমক আছে। অনেকদিন পর অন্য ধরনের একটা গল্পের নাটকে অভিনয় করলাম। আশা করছি দর্শকের ভালো লাগবে।’ নাটকটি ঈদুল আজহায় যে কোনো একটি চ্যানেলে প্রচার হবে বলে নির্মাতা সূত্রে জানা গেছে।

0 comments:

একটি মন্তব্য পোস্ট করুন