, , No Comments

ফেসবুকের ওই একটা স্ট্যাটাসই আমার কাল হয়েছে : ন্যান্সি

Logoআপডেট:
মঙ্গলবার, ২৬ আগস্ট, ২০১৪




1

এবি প্রতিবেদক
গত
১৬ আগস্ট অতিরিক্ত ঘুমের ওষুধ খেয়ে গুরুতর অসুস্থ হয়ে পড়েন কণ্ঠশিল্পী
নাজমুন মুনিরা ন্যান্সি। শারীরিক অবস্থার অবনতি হলে প্রথমে নেত্রকোনা সদর
হাসপাতালে ভর্তি করা হয় তাকে।





এরপর ময়মনসিংহ মেডিকেল কলেজ,  সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজে নিয়ে আসা
হয়। পরে নেয়া হয় ল্যাবএইড হাসপাতালে। সেখান থেকে সুস্থ হয়ে তিনি বাসায়
ফিরেন। ২০১১ সালে তিনি জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান।






সঙ্গীত জগতের জনপ্রিয় এই শিল্পীর ঘুমের ওষুধ খাওয়া নিয়ে তার ভক্তদের
মধ্যে নানা কৌতূহল জন্ম হয়েছে। ভক্তরা এ সম্পর্কে জানতে গভীর আগ্রহী।
ঘটনাটি নিয়ে সম্প্রতি বিভিন্ন গুজব রটে। ঘুমের ওষুধ খেয়ে নাকি ন্যান্সি আত্মহত্যার চেষ্টা করেছে।





এ বিষয়ে জানতে চাইলে ন্যান্সি বলেন। দেখুন, আত্মহত্যা চেষ্টার খবরটাই
মিথ্যা। ফেসবুকে আমার রাজনৈতিক অবস্থান তুলে ধরার পর থেকে একের পর এক আমার
স্টেজ শো বাতিল হচ্ছিল। রিহ্যাব ফেয়ার, ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনের শো,
হোটেল প্যালেসিয়া থেকে শুরু করে বেশ কয়েকটি বড় বড় শোতে আমন্ত্রণ জানানোর
পরও শুধুমাত্র রাজনৈতিক কারণে আমাকে বাদ দেওয়া হয়েছে। এ নিয়ে আমার মধ্যে
ছিল প্রচ- হতাশা। ওই দিন রাতে কোনোভাবেই আমার ঘুম আসছিল না। আমি বোকামি করে
একের পর এক ৮-১০টি ঘুমের ওষুধ জিয়োনিল ট্যাবলেট খাই। এরপর আর কিছুই মনে
নেই।

0 comments:

একটি মন্তব্য পোস্ট করুন