, , No Comments

হৃদির প্রথম ছবি ‘অল্প অল্প প্রেমের গল্প’

Logoআপডেট: শনিবার, ০৯ আগস্ট, ২০১৪
এবি প্রতিবেদক
প্রথমবারের মতো বড় পর্দায় অভিষেক হতে চলেছেন র‌্যাম্প কন্যা, মডেল ও কোরিওগ্রাফার তাবাসসুম আনিলা হৃদি। আগামী ২৯শে আগস্ট তার অভিনীত প্রথম ছবি ‘অল্প অল্প প্রেমের গল্প’ মুক্তি পেতে যাচ্ছে। ছবিতে হৃদি অভিনয় করেছেন আইটেম গার্ল হিসেবে।

ছবির মূল নায়ক-নায়িকার চরিত্রে অভিনয় করেছেন নিলয় ও শখ। এছাড়া আরও অভিনয় করেছেন শম্পা রেজা, মিশা সওদাগর, কাবিলা, শহিদুল আলম সাচ্চু, আন্না, নয়ন, শামীম প্রমুখ।

ছবিটি নিয়ে হৃদি বলেন, প্রথমবারের মতো ছবিতে অভিনয় করেছি। তাও শুধু আইটেম গানে আমার উপস্থিতি দেখা যাবে। নিঃসন্দেহে ভাল লাগার একটি ব্যাপার। গানটি দর্শকের কাছে উপভোগ্য হওয়ার মতো করেই উপস্থাপন করা হয়েছে। ধন্যবাদ ছবির পরিচালক সানিয়াত ভাইকে। হৃদি আরো বলেন, ইচ্ছা আছে চলচ্চিত্রে কাজ করার। 
কিন্তু আগে ‘অল্প অল্প প্রেমের গল্প’ ছবিটি দেখি। তারপর এগিয়ে যেতে চাই। আর এর মধ্যে ভারত থেকে ঘুরে আসি। সেখানে বেশ কয়েকটি কাজের কথা রয়েছে। ছবিটি গত ২৫শে মে কোন কাটছাঁট ছাড়াই বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ডের ছাড়পত্র পেয়েছে। শুগার প্রোডাকশনের প্রযোজনায় নির্মিত এ ছবিটি পরিবেশনা করছে জাজ মাল্টিমিডিয়া। ‘অল্প অল্প প্রেমের গল্প’ ছবিটি ঢাকাসহ দেশের ১০০ প্রেক্ষাগৃহে মুক্তি দেয়া হবে বলে নির্মাতা সূত্রে জানা গেছে।

0 comments:

একটি মন্তব্য পোস্ট করুন