, , No Comments

তবে-কি ভিরাট-আনুশকার বিয়ের খবরটি গুজব?

Logoআপডেট: সোমবার, ২৫ আগস্ট, ২০১৪
এবি- ক্রীড়া ডেস্ক
বলিউডের তারকা অভিনেত্রী আনুশকা শর্মা খুব শিগগিরই তারকা ক্রিকেটার ভিরাট কোহলিকে বিয়ে করতে যাচ্ছেন। এ খবরে এখন নানা মন্তব্য চলছে মিডিয়া জুড়ে।
 
ভারত ক্রিকেট দলের সহ-অধিনায়ক ভিরাট কোহলির খারাপ খেলা এবং ভারত-ইংল্যান্ড টেস্ট সিরিজে ভারতের পরাজয়ের কারণ অনুসন্ধান করতে গিয়ে জানা যায় ভিরাটের সঙ্গে হোটেলে আনুশকার অবস্থানের কথা।

স্ত্রী ছাড়া অন্য কাউকে নিয়ে হোটেলে থাকার অনুমতি না থাকায় বিষয়টি নিয়ে শুরু হয় নানা বিতর্ক। কোহলি ও আনুশকা শর্মার ব্যাপারে কথা বলতে গিয়ে এক মেইল বার্তায় ভারতীয় টিম ম্যানেজমেন্টকে এমন কথাই জানিয়েছে দ্য বোর্ড অব কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া (বিসিসিআই)। কিন্তু ক্রিকেটার ভিরাট কোহলির সঙ্গে শিগগিরই বিয়ের পিঁড়িতে বসছেন বলিউড তারকা আনুশকা শর্মা- মিডিয়ায় প্রকাশিত এমন খবরকে 'অসত্য ও ভিত্তিহীন' বলে জানিয়েছেন আনুশকার মুখপাত্র।

শুধু তাই নয়, ভিরাট ও আনুশকা কিছুদিনের মধ্যেই বিয়ে করবেন- এমন যুক্তি দেখিয়ে একসঙ্গে থাকার অনুমতি নেওয়া হয়েছে বলে দাবিও করা হয়, যার পরিপ্রেক্ষিতে একটি বিবৃতি দিয়েছেন আনুশকার মুখপাত্র। বিবৃতিতে বলা হয়েছে, 'আনুশকা ও ভিরাটের বিয়ে নিয়ে কিছু খবর প্রকাশিত হয়েছে লেখা হয়েছে শুধুই গুজবের ওপর ভিত্তি করে। এর কোন সত্যতা নেই। তবে ভিরাট ও আনুশকা কিছুদিনের মধ্যেই বিয়ে করবেন- এমন যুক্তি দেখিয়ে একসঙ্গে থাকার অনুমতি নেওয়া হয়েছে বলে বিবৃতিতে দাবি করা হয়েছে।

0 comments:

একটি মন্তব্য পোস্ট করুন