, , No Comments

উশৃঙ্খল অঙ্গভঙ্গির জন্য নিষিদ্ধ মাইলি

Logoআপডেট: সোমবার, ২৫ আগস্ট, ২০১৪
এবি ডেস্ক
'অশ্লীল অঙ্গভঙ্গি' কারণে নিষিদ্ধ হল হলিউড অভিনেত্রী ও কন্ঠশিল্পী মাইলি সাইরাসের কনসার্ট। ডমিনিকান রিপাবলি দেশটির সান্তো ডোমিঙ্গোর কুইসকেইয়া স্টেডিয়ামে মাইলির উপস্থিতিতে কনসার্টটি হওয়ার কথা ছিল।

ইতোমধ্যেই কনসার্টটির অগ্রীম টিকিটও বুকিং হয়ে গেছে। কিন্তু গানের মাধ্যমে মাইলির বিরুদ্ধে যৌনতা, অপরাধমূলক প্রবণতা ও নিষ্ঠুরতাকে উস্কে দেয়ার অভিযোগ এনে ওই দেশের সরকার কনসার্টটি নিষিদ্ধ করেছে।

মাইলির কনসার্টের আয়োজক প্রতিষ্ঠান এসডি কনসার্ট লাইভ নেশন কম্পানিজকে পাঠানো এক নোটিশে জানানো হয়, বিভিন্ন কনসার্টে মাইলির উশৃঙ্খল অঙ্গভঙ্গিসমন্বিত নৃত্য তাদের দেশীয় সংস্কৃতি ও ঐতিহ্যের পরিপন্থী।

শটির রেডিও কমিশনের পাঠানো ওই চিঠিতে বলা হয়, অদ্ভুদ আচরণ ছাড়াও মঞ্চে সংক্ষিপ্ত পোশাক পরেন মাইলি। এছাড়া এমন ভাষায় কথা বলেন ও এমন সব আচরণ করেন যা যৌনতা ও অপরাধমূলক কর্মকা-কে উৎসাহিত করে। তাই মাইলিকে তাদের দেশে প্রবেশের জন্য আজীবন নিষিদ্ধ ঘোষিত করা হয়েছে।
সূত্রটি আরো জানিয়েছে, ডিজনিগার্ল খ্যাত মাইলি সঙ্গীতশিল্পী হিসেবে নিজের আলাদা ধরন তৈরির চেষ্টা করতে গিয়ে বারবার নানা বিতর্কে জড়িয়েছেন। গত বছরের আগস্টে রবিন থিকের সঙ্গে এমটিভি অ্যাওয়ার্ডস আসরে পারফর্ম করার সময় 'অশ্লীল অঙ্গভঙ্গি' করে সমালোচিত হয়েছিলেন তিনি। এর দুই মাস পর এমটিভি ইউরোপিয়ান মিউজিক অ্যাওয়ার্ডসে গাঁজা সেবন করে তুমুল সমালোচনার মুখে পড়েন মাইলি। সুত্রসূত্র- ডেইলি মেইল।

0 comments:

একটি মন্তব্য পোস্ট করুন