, , No Comments

ভক্তদের জন্য অমিতাভের ডিজিটাল উপহার

Logoআপডেট: রবিবার, ১২ অক্টোবর, ২০১৪
এবি ডেস্ক
প্রতি বছর বিশ্বনন্দিত ও ক্ষমতাধর অভিনেতা বিগ বি অমিতাভ বচ্চনের জন্মদিন নিয়ে অনেক আগে থেকেই চলে জোরালো প্রস্তুতি। তার ব্যতিক্রম হয়নি এবারও।

এ উপলক্ষে আগে থেকেই অমিতাভের বাড়িতে ভক্তদের বিভিন্ন ধরনের উপহার ও ফুলেল শুভেচ্ছা পাঠানো শুরু হয়। বিগ বি’র জন্মদিনের একটি সারপ্রাইজ পার্টির আয়োজন করেন পুত্রবধূ ঐশ্বর্য রাই বচ্চন। কেবিসিতেও পালিত হয় অমিতাভের জন্মদিন।

তবে সবচেয়ে বড় চমক হলো এবার অমিতাভই তার জন্মদিনে ভক্তদের বিশেষ উপহার দিয়েছেন। এটি হলো অমিতাভের পক্ষ থেকে একটি ডিজিটাল গিফট।

সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটার ও ফেসবুকে নিয়মিত বিগ বি। টুইটারে তার ফলোয়ার এরই মধ্যে ১০ মিলিয়ন ছাড়িয়েছে। ভারতে সবচেয়ে বেশি ফলোয়ার অমিতাভেরই। অন্যদিকে ফেসবুকে অমিতাভের ফলোয়ারের সংখ্যা ১৬ লাখ ছাড়িয়েছে। সব মিলিয়ে অভিনয়ের মতো করেই সামাজিক যোগাযোগ মাধ্যমেও রাজত্ব করছেন এই কিংবদন্তি অভিনেতা।

আর টুইটারে নিজের ভক্তদের জন্যই জন্মদিনে চমক রাখেন তিনি। গত বুধবার থেকে অমিতাভকে টুইটারে ভক্তরা জন্মদিনে যারা শুভেচ্ছা জানাচ্ছেন তাদের মধ্যে থেকে ভাগ্যবান কয়েকজনের জন্য তার পক্ষ থেকে ডিজিটাল সাইন সংবলিত একটি বিশেষ পোস্টার। অন্যদিকে কয়েকজন ভক্ত পাবেন বিশেষভাবে রেকর্ড করা অমিতাভের একটি ভিডিও বার্তা।

নিজের জন্মদিন উপলক্ষে অমিতাভ বচ্চন জানিয়েছেন, প্রতি বছরই বিশ্বের অসংখ্য ভক্তের ভালবাসায় সিক্ত হই আমি। এবারও তেমনটাই হচ্ছে। আমি তাদের সবার প্রতি কৃতজ্ঞ। এ কারণেই তাদের আমার পক্ষ থেকে ডিজিটাল উপহার দেয়ার সিদ্ধান্ত নিয়েছি। আশা করছি এবারের জন্মদিনটি চমকে পরিপূর্ণ হবে।

0 comments:

একটি মন্তব্য পোস্ট করুন