, , No Comments

আজ বাংলাদেশে আসছেন ভারতের জনপ্রিয় চার তারকা

Logoআপডেট: বৃহস্পতিবার, ১৯ ফেব্রুয়ারি, ২০১৫
এবি প্রতিবেদক
তিন দিনের রাষ্ট্রীয় সফরে আজ বৃহস্পতিবার রাজধানী ঢাকায় আসছেন টালিউড অভিনয়শিল্পী মুনমুন সেন, প্রসেনজিৎ, গৌতম ঘোষ, দেবসহ আরো অনেকে।

আজ রাত ৮টা ৪০ মিনিটে কলকাতার মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির নেতৃত্বে সরকারি প্রতিনিধি দলের সদস্যরা ঢাকায় আসবেন। সফরের প্রথম দিন আগামীকাল সকালে দেশের শীর্ষ সাংস্কৃতিক ব্যক্তিত্বদের সঙ্গে বৈঠক, বিকাল ৫টায় বঙ্গবন্ধু জাদুঘর পরিদর্শন, পরদিন রাত ১১.৪০ মিনিটে শহীদ মিনারে ভাষা শহীদদের শ্রদ্ধা নিবেদন, ২১ ফেব্রুয়ারি দুপুর ১২টা ৩০ মিনিটে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ এবং ওই দিন রাত ৯টায় কলকাতা ফিরে যাবেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জিসহ প্রতিনিধি দলের সদস্যরা।

এই সফরে শিল্পীদের আসা হচ্ছে সরকারি প্রতিনিধি হিসেবে। তারা কলকাতার মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির তৃণমূল কংগ্রেসের নির্বাচিত পার্লামেন্ট সদস্য। এবারের নির্বাচেনে এই দলের টিকিটে জয়ী হন তারা। টলিগঞ্জের তারকাদের এই সফরকালে চলচ্চিত্র নিয়ে সরকারি বা বেসরকারি পর্যায়ে কোনো আলোচনা হবে কিনা জানা যায়নি।

তবে টালিগঞ্জের শীর্ষ পর্যায়ের তারকাদের ঢাকায় আগমনে সাংস্কৃতিক আদান-প্রদানের বিষয়টি আলোচনায় আসবে ও অগ্রগতি হতে পারে বলে ধারণা করছেন বোদ্ধাশ্রেণী। কারণ দুই বাংলার সাংস্কৃতিক আদান-প্রদানের বিষয়টি দুই দেশেরই জনগণের দীর্ঘদিনের দাবি হয়ে আছে।

0 comments:

একটি মন্তব্য পোস্ট করুন