, , No Comments

মুক্তির মিছিলে তামান্না ভাটিয়ার ''বাহুবলি''

Logoআপডেট: সোমবার, ০৬ জুলাই, ২০১৫
এবি ডেস্ক
আগামী ১০ জুলাই মুক্তি পেতে যাচ্ছে বলিউড অভিনেত্রী তামান্না ভাটিয়া অভিনীত ছবি''বাহুবলি''। আর তাই বর্তমানে আলোচনার কেন্দ্রবিন্দুতে এ নায়িকা।

তবে তামান্না এবং তার ''বাহুবলি'' ছবিটি নিয়ে এত আলোচনার মূল কারণ হলো এই ছবিটি ভারতের সিনেমা ইন্ডাস্ট্রির ইতিহাসের সর্বাধিক ব্যয়বহুল ছবি!

এই ছবিটি নির্মাণে খরচ হয়েছে ২০০ কোটি রুপিরও বেশি ! আর ছবিটি মুক্তি পাবে একইসাথে হিন্দি, তামিল ও তেলেগু তিন ভাষাতেই। গেল দেড় বছর এ ছবির শুটিং চললেও ছবিতে তামান্নার লুক এতদিন গোপন রাখা হয়েছিলো।

সম্প্রতি জানা গিয়েছে এই ছবিটিতে ''অবান্তিকা'' নামের এক মধ্যযুগীয় এক রাজকন্যার চরিত্রে দেখা যাবে তামান্নাকে। এ প্রসঙ্গে সম্প্রতি তামান্না বলেছেন,''এই ছবিটি আমার ফিল্মি ক্যারিয়ারে একটি গুরুত্বপূর্ণ অধ্যায়। আমার বিশ্বাস এই ছবিটি আমার ফিল্মি ক্যারিয়ারকে এক অন্য উচ্চতায় পৌঁছে দিবে। ছবিটিতে মধ্যযুগীয় এক রাজকন্যাকে ফুটিয়ে তুলতে অনেক কষ্ট করতে হয়েছে আমাকে। শুধু পোশাক বা চলাফেরাতেই নয়, চরিত্রের প্রয়োজনে প্রায় সাত কেজি ওজন কমাতে হয়েছে আমাকে। তবে এসব বিষয় নিয়ে আমি মোটেও চিন্তিত নই। আমি শুধু এখন এটাই প্রার্থনা করছি ছবিটি যেন একইসাথে ব্যবসাসফল এবং দর্শকদের মনে জায়গা করে নেই।'' এস এস রাজামৌলি পরিচালিত এই ছবিটিতে তামান্নার বিপরীতে অভিনয় করেছেন আরেক দক্ষিণী সুপারস্টার রানা দাগুবতি।
উল্লেখ্য, তামান্না অভিনীত এখন পর্যন্ত জনপ্রিয় দক্ষিণী ছবিগুলোর মধ্যে রয়েছে ''শ্রী'', ''ভাইয়াবারি'',''রেডি'', ''সুরা'', ''আইয়ান', ''কো'' ইত্যাদি। এছাড়া তামান্না অভিনীত উল্লেখযোগ্য হিন্দি ছবির মধ্যে রয়েছে ''হিম্মতওয়ালা'', ''হামসসকল'', ''এন্টারটেইনমেন্ট'' ইত্যাদি।

0 comments:

একটি মন্তব্য পোস্ট করুন