, , No Comments

অবশেষে সাতপাকে বাঁধা পড়লেন শহিদ-মীরা

Logoআপডেট: বুধবার, ০৮ জুলাই, ২০১৫
এবি ডেস্ক
জীবনের নতুন ইনিংস শুরু করলেন বলিউড সুপারস্টার শহীদ কাপুর। দিল্লীর মেয়ে মীরা রাজপুতের সঙ্গে বিবাহবন্ধণে আবদ্ধ হলেন তিনি।

মঙ্গলবার দুপুরে দিল্লীর হোটেলে 'দ্য ওবেরয় গুরগাঁওতে' পাঞ্জাবি রীতিতে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। এ সময় উপস্থিত ছিলেন দুই পরিবারের আত্মীয়-স্বজন ও তাদের কয়েকজন বন্ধুবান্ধব।

প্রেসিডেন্টাল স্যুট পরা শহীদের পাশে লাল টুকটুকে শাড়িতে বসে ছিলেন কনে মীরা। সকাল থেকে একের পর এক আনুষ্ঠানিকতা চলতে থাকে। এর আগে সোমবার সন্ধ্যায় শহিদ-মীরার মেহেদি অনুষ্ঠান হয়। বিয়ের অনুষ্ঠানে অংশ নেয়া অতিথিরা টুইটারে জানিয়েছেন, অত্যন্ত সাদামাটাভাবেই বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। এর আগে, ৩৪ বছর বয়সী এ অভিনেতার বিয়ের কার্ড বেশ আলোড়ন তুলেছিলো। কার্ড ডিজাইনার রাভিশ কাপুর জানিয়ে রেখেছেন, শহীদের বিয়ের কার্ডের মতই গ্র্যান্ড রিসেপশনের কার্ডেও নাকি রয়েছে দারুণ চমক।

অবশ্য বিয়ে নিয়ে মিডিয়াকে তেমন কিছু বলেননি শহীদ। বিয়েটা সাধারণভাবে হলেও শহীদ-মীরা’র বিবাহত্তোর সংবর্ধনা হবে বেশ জাঁকজমকভাবে। বলিউডের 'চকলেট বয়' শহীদ কাপুরের গ্র্যান্ড রিসেপশনে নামাদামি তারকারা ছাড়াও ৫০০ জন আমন্ত্রিত অতিথি থাকবেন।


গুরুগাঁওয়ের দ্য ওবেরয় হোটেলের বলরুমে সন্ধ্যায় পার্টির আয়োজন করা হয়েছে। সে কারণে সুইমিং পুল, জিম, গ্র্যান্ড প্রেসিডেন্সিয়াল স্যুটসহ ৫০টি রুম বুক করা হয়। আর শহীদের ঠিকানা দুটি লাক্সারি বেডরুমের প্রেসিডেন্সিয়াল স্যুট। গুরগাঁওয়ের ট্রাইডেন্ট হোটেলের কিলান্ট্রো রেস্তরাঁ অতিথিদের জন্য খাবার প্রস্তুত করে। শহীদ ও মীরার পরিবার আধ্যাত্মিক সংগঠন রাধা স্বামী সৎসঙ্গে বিশ্বাসী হওয়ায় আপ্যায়নে পরিবেশন করা হবে নিরামিষ। শহীদের বিয়েতে ছিলেন না বলিউডের কোনো তারকা। অতিথিদের তালিকায় ছিলেন শুধু দুই পরিবারের ঘনিষ্ঠরা। শিগগিরই সহকর্মীদের নিয়ে বিশেষ অনুষ্ঠানের আয়োজন করবেন শহীদ।

0 comments:

একটি মন্তব্য পোস্ট করুন