, , No Comments

কোহলির সঙ্গে বাগদানের খবরকে গুজব বললেন আনুশকা

Logoআপডেট: মঙ্গলবার, ২৮ জুলাই, ২০১৫
এবি ডেস্ক
ভারতীয় ক্রিকেট সেনশেসন বিরাট কোহলির সঙ্গে বাগদানের খবরকে গুজব বলে উড়িয়ে দিয়েছেন বলিউড স্টার আনুশকা শর্মা।

এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের কাছে বাগদানের বিষয়টিকে বানোয়াট বলে উল্লেখ করেন তিনি। আনুশকার জানান, আমি আপনাদের পরিষ্কার করে বলতে চাই আমার বাগদান হয়নি। এটা সম্পূর্ণ মিডিয়ার তৈরি বিষয়।

আনুশকা বলেন, লন্ডনে আমরা উইম্বলডন একসঙ্গে উপভোগ করেছি। আমরা ভালো সময় কাটিয়েছি। কিন্তু তার মানে এই নয় বাগদান হয়ে গেছে। কোনো কিছু হলে সেটা অবশ্যই আপনারা জানবেন।

আনুশকা সাংবাদিকদের ব্যঙ্গ করে আরও বলেন, আপনারা এর আগেও আমাকে কয়েকবারই বিয়ে দিয়েছেন। আমার প্রেম বিষয়েও লেখালেখি কম হয়নি। কিন্তু সেগুলোর মধ্যে সত্যিতে পরিণত হয়েছে কতটা? বাগদান কিংবা বিয়ের সিদ্ধান্ত হলে অবশ্যই আপনারা জানবেন। সেটা গোপনে করবো না আমি। আমার প্রতি অন্তত এতটুকু বিশ্বাস রাখতে পারেন।

0 comments:

একটি মন্তব্য পোস্ট করুন