, , No Comments

ফের বড় পর্দায় অমিতাভ-জয়ার রসায়ন

Logoআপডেট: মঙ্গলবার, ১৮ আগস্ট, ২০১৫
এবি ডেস্ক
দীর্ঘবিরতির পর আবারও রুপালী পর্দা কাঁপাতে যাচ্ছেন বলিউডের এক সময়ের জনপ্রিয় জুটি অমিতাভ বচ্চন-জয়া বচ্চন।

বলিউডের এই চিরসবুজ দম্পতিকে এবার জুটি বেঁধে অভিনয় করতে দেখা যাবে ‘কি অ্যান্ড কা’ ছবিতে। ছবিটি পরিচালনা করবেন আর বালকি ।

রবিবার ওই ছবির সেট থেকেই টুইট করেছেন বিগ বি। তাঁর কথায়, ‘স্ত্রীয়ের সঙ্গে শুটিং করছি, অর্জুন কাপুরও আমাদের সঙ্গে আছেন।’ বহুদিন পর একসঙ্গে ক্যামেরার সামনে এসে নস্টালজিক হয়ে পড়েছেন তাঁরা।

১৯৭৩এ বিয়ের পর অমিতাভ চুটিয়ে অভিনয় করলেও একটু একটু করে ছবির সংখ্যা কমিয়েছিলেন জয়া। সংসারেই বেশিরভাগ সময় দিয়েছিলেন তিনি। এরপর শুরু হয় তাঁর রাজনৈতিক কেরিয়ার। ফলে আরও ব্যস্ত হয়ে পড়েন অমিতাভ-ঘরণী। কিন্তু এত ব্যস্ততার মধ্যেই তাঁদের বড়পর্দায় ফিরিয়ে আনতে জেদ ধরেছিলেন বালকি। এমনকী অমিতাভকে ছাড়া তাঁর কোনও ছবি সম্পূর্ণ হয় না বলেই মনে করেন তিনি। তাই ‘কি অ্যান্ড কা’তে জোর করেই রাজি করিয়েছেন তাঁদের। এই ছবিতে অমিতাভ, জয়া ছাড়াও অভিনয় করছেন কারিনা কাপুর খান এবং অর্জুন কাপুর।


প্রসঙ্গত, অমিতাভ-জয়া জুটিকে সর্বশেষ বড় পর্দায় দেখা যায় ২০১২ সালে ভোজপুরি ছবি ‘গঙ্গা দেবী’তে। এ ছবিটি প্রযোজনা করেছিলেন অমিতাভের তিন দশকের মেকআপ ম্যান দীপক সাওন্ত। তাঁর অনুরোধেই ওই ছবির জন্য সময় বের করেছিলেন তাঁরা। তার পর আর একসঙ্গে কাজ করেননি অমিতাভ-জয়া। তিন বছর পর ফের অনস্ক্রিনে তাঁদের মিলিয়ে দিলেন পরিচালক আর বালকি।

0 comments:

একটি মন্তব্য পোস্ট করুন