, , No Comments

বাংলাদেশে আসছেন উর্বশী

Logoআপডেট: সোমবার, ০৭ মার্চ, ২০১৬
এবি প্রতিবেদক
বিশ্বখ্যাত বিএমডব্লিউ ব্র্যান্ডের ৭৩০ লি মডেলের গাড়ি উদ্বোধন করতে ঢাকায় আসছেন মিস ইউনিভার্স ইন্ডিয়া ও মিস এশিয়ান সুপার মডেলখ্যাত বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলা।

এ উপলক্ষে রাজধানীর একটি পাঁচতারা হোটেলে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়েছে সোমবার (৭ মার্চ)। এক্সিকিউটিভ মটরস লিমিটেডের জেনারেল ম্যানেজার মোহাম্মদ দেওয়ান সাজিদ আফজাল এ তথ্য জানান।


মিস ইউনিভার্স প্রতিযোগিতায় ভারতের প্রতিনিধিত্ব করেছেন উর্বশী। দক্ষিণ কোরিয়ায় মিস এশিয়ান সুপারমডেল ২০১১, মিস ট্যুরিজম কুইন অব দ্য ইয়ার, মিস ইউনিভার্স ইন্ডিয়া ২০১২ খেতাব জয়ের পর ২০১৩ সালে সানি দেওলের বিপরীতে 'সিং সাব দ্য গ্রেট' দিয়ে বলিউডে পা রেখেছেন ২২ বছর বয়সী এই সুন্দরী। তার অভিনীত 'সনম রে' ছবিটি মুক্তি পায় গত মাসে। বক্স অফিসে ভালো সাড়া ফেলেছে এটি। ২০১৪ সালে ইও ইও হানি সিংয়ের ভিডিও অ্যালবাম 'লাভডোজ'-এ দেখা গেছে তাকে। গত বছর 'ভাগ জনি' ছবির 'ড্যাডি মামি' শিরোনামের আইটেম গানে নেচেছেন তিনি। এখন তার হাতে আছে 'মাস্তি' সিরিজের তৃতীয় ছবি 'গ্রেট গ্র্যান্ড মাস্তি'। ইন্দ্র কুমারের পরিচালনায় এতে আরও আছেন রিতেশ দেশমুখ, বিবেক ওবেরয় ও আফতাব শিবদাসানি। এটি মুক্তি পাবে আগামী ২৫ মার্চ।

0 comments:

একটি মন্তব্য পোস্ট করুন