, , No Comments

‘গোলাপি মঞ্জিল’-এ রহিম সুমন

Logoআপডেট: মঙ্গলবার, ০৮ মার্চ, ২০১৬
এবি প্রতিবেদক
মিডিয়ার প্রতিভাদীপ্ত অভিনেতা রহিম সুমন এবার অভিনয় করলেন ধারাবাহিক নাটক ‘গোলাপি মঞ্জিল’-এ। সালমাবানীর উপন্যাস অবলম্বনে ফারজানা আফরিন রুপার নাট্য রূপায়নে নাটকটি পরিচালনা করেছেন তাহের শিপন।

আহসান মঞ্জিলের শেষ বংশধর খাজা ওসমান গনির ঘটনাবহুল জীবন কথনে নির্মিত হয়েছে ‘গোলাপি মঞ্জিল’। পুরান ঢাকার বাসিন্দা তারিক আনাম খান। এলাকায় বেশ নাম ডাক। তার একমাত্র ছেলের খৎনা উপলক্ষে বাড়ির সামনে গড়ে তোলা হয় বিশাল প্যান্ডেল।

আয়োজনে মহল্লার সবাইকে দাওয়াত দেয়া হয় । ছেলের খৎনা অনুষ্ঠান নিয়ে তার পালিত চ্যালারা শুরু করে রাজনীতি। কে কত বড় মাস্তান হবে এই নিয়ে শুরু হয় তাদের মধ্যে প্রতিযোগিতা। এমনি বর্ণাঢ্য রঙ্গ-রসে গল্পেই নির্মিত হয়েছে নতুন এ ধারাবাহিক নাটক। প্রথম কিস্তিতে নাটকটির ৩৫ পর্বের কাজ শেষ হয়েছে বলে জানিয়েছেন নাটকের নির্মাতা।

প্রতি সপ্তাহের বৃহস্পতিবার সন্ধ্যা ৭টা ৫০ মিনিটে নাটকটি চ্যানেল আইয়ে প্রচারিত হয়। নাটকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন তারেক আনাম খান, সাদেক বাচ্চু, মনিরা মিঠু, মারজুক রাসেল, রুনা খান, ফজলুল রহমান বাবু, হিমে হাফিজ, শ্যামল মাওলা, রহিম সুমন, অবাক রায়হান রিয়াদ, মুন, সহ আরও অনেকে।


0 comments:

একটি মন্তব্য পোস্ট করুন