, , No Comments

থাইল্যান্ডের হাসপাতালে সুজানা

Logoআপডেট: রবিবার, ১৩ মার্চ, ২০১৬
এবি প্রতিবেদক
অবসর পেলেই দেশের বাইরে ঘুরতে যান জনপ্রিয় মডেল অভিনেত্রী সুমাইয়া জাফর সুজানা।

এবারও তিনি দেশের বাইরেই আছেন, তবে ঘুরতে নয়। থাইল্যান্ডের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছেন এই অভিনেত্রী। এন্ডোসকপি ও পাকস্থলী পরীক্ষা করাতেই হাসপাতালে ভর্তি হয়েছেন তিনি।

তবে এখনো পরীক্ষার রিপোর্ট আসেনি। সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে একটি ছবি পোস্টের মাধ্যমে এমনটাই জানিয়েছেন তিনি।  এ বিষয়ে সুজানা বলেন, ‘এখনো চিকিৎসকরা কিছু বলেননি। আশা করছি, সিরিয়াস কিছু ঘটবে না। সবাই আমার জন্য দোয়া করবেন। সবার ভালোবাসা নিয়ে ভালোভাবে বেঁচে থাকতে চাই।’ সুজানা আরো যোগ করেন, ‘এ মুহূর্তে আমার আব্বুকে খুব মিস করছি। আব্বু না-ফেরার দেশে চলে না গেলে হয়তো তিনি আমার এখন পাশে থাকতেন।’ এদিকে, চিকিৎসা শেষে ২২ মার্চ ঢাকায় ফিরবেন বলে জানান সুজানা।


ব্যাংককে যাওয়ার আগে কয়েকটি ধারাবাহিক নাটকের কাজ চলছিল তার। এগুলোর মধ্যে রয়েছে ‘নন স্টপ’‘এই শহরে’ ও ‘রোড নম্বর ৭ বাড়ি নম্বর ১৩’। ফিরে এসে আবারও নিয়মিত হবে সুজানা। এদিকে নাটকের পাশাপাশি বিজ্ঞাপনেও নিয়মিত এ অভিনেত্রী। সম্প্রতি একটি বৈদ্যুতিক পণ্যের মডেল হিসেবে কাজ করার ব্যাপারে সিদ্ধান্ত নিয়েছেন সুজানা। বিজ্ঞাপনচিত্রটি ভারতে নির্মাণ হবে। এ প্রসঙ্গে সুজানা বলেন, অনেক দিন হয়েছে নতুন কোনো বিজ্ঞাপনে কাজ করি না। তবে আমি তো এভাবেই চলে আসছি। ভালো কাজ না হলে করি না। যেমন ভালো পণ্য, নির্মাতা, বাজেট এর সব সমন্বয় না হলে বিজ্ঞাপনে কাজ করাটা হয়ে ওঠে না। কারণ, এটা দিয়ে আমি ক্যারিয়ার শুরু করেছি। তাই মানের দিকে শতভাগ খেয়াল রাখি। শুধু বিজ্ঞাপনে নয়, নাটক কিংবা টেলিছবি যেকোনো কাজের ক্ষেত্রেই আমি অনেক বেশি চুজি। নতুন এ বিজ্ঞাপনটি কাজের ধরন আমার বেশ ভালো লেগেছে। সবকিছু মনের মতো হয়েছে। আশা করছি ভালো কিছু নিয়ে দর্শকের মাঝে উপস্থিত হতে পারবো।

0 comments:

একটি মন্তব্য পোস্ট করুন