, , No Comments

চলচ্চিত্রে নতুনরূপে ফিরছেন সামিরা

Logoআপডেট: শনিবার, ১৯ জুলাই, ২০১৪
1

এবি ডেস্ক
দীর্ঘ বিরতির পর আবারো সিনেমায় ফিরলেন বলিউডের বিতর্কিত অভিনেত্রী ও আইটেম গার্ল সামিরা রেড্ডি। বিয়ের পর সংসার ও ব্যবসা নিয়ে ব্যস্ততা বাড়ার কারণে অভিনয় অনেকটা কমিয়ে দিয়েছেন তিনি। দুই বছর আগে তার অভিনীত সর্বশেষ ছবি ‘চক্রভিউ’ মুক্তি পায়। এবার ভিন্নরুপে দর্শকমহলে হাজির হচ্ছেন 'মুসাফির' খ্যাত এ তারকা।

অচিরেই মুক্তি পেতে যাচ্ছে সামিরার ‘নাম’ শীর্ষক একটি ছবি।
আনিজ বাজমি পরিচালিত এ ছবির শুটিং ৫ বছর আগে শুরু হয়েছিলো। কিন্তু বিভিন্ন জটিলতায় এর কাজ বন্ধ থাকলেও এক মাস ধরে ছবির কাজ আবারও শুরু করেছেন পরিচালক। ছবিতে সামিরার বিপরীতে অভিনয় করেছেন অজয় দেবগান।

অ্যাকশন-থ্রিলারধর্মী এ ছবিতে অর্ধনগ্ন হয়ে অভিনয় করতে দেখা যাবে সামিরাকে। বিশেষ করে অজয়ের সঙ্গে একটি গানে বেশ খোলামেলা হয়ে ক্যামেরাবন্দি হয়েছেন তিনি।
বিয়ে পরবর্তী সামিরা এতোটা খোলামেলা আর হবেন কিনা তা নিয়ে সন্দেহ রয়েছে। সেই হিসেবে সামিরার এই অর্ধনগ্ন রূপ হয়তো দর্শকরা শেষবারের মতোই দেখতে পাবেন। শুধু তাই নয়, এ ছবিতে অনেক অ্যাকশন দৃশ্যেও দেখা যাবে সামিরাকে। সামিরা নিজেই কয়েকটি সাহসী স্ট্যান্ট দিয়েছেন এই দৃশ্যগুলো করতে গিয়ে। ছবিটি নিয়ে দারুণ আশাবাদী সামিরা। এ প্রসঙ্গে তিনি বলেন, এ ছবির কাজ শুরু করেছিলাম ৫ বছর আগে। আর শেষ হলো এখন। তবে ভালই লাগছে। এখানে আবেদনময়ী সামিরাকে যেমন আবিষ্কার করা যাবে তেমনি একাধিক অ্যাকশন দৃশ্যেও কাজ করেছি। ছবিটির কাহিনীও অনেক চমৎকার। আমার মনে হয় সবার ভাল লাগবে।


0 comments:

একটি মন্তব্য পোস্ট করুন