, , No Comments

পঁচিশ কেজি ওজন কমালেন অপু বিশ্বাস

Logoআপডেট:
মঙ্গলবার, ২২ জুলাই, ২০১৪




1

এবি প্রতিবেদক
প্রায় দেড় বছর চলচ্চিত্রের কাজ থেকে দূরে থাকার পর সম্প্রতি ২৫ কেজি ওজন কমিয়ে অভিনয়ে ফিরলেন ঢালিউড অভিনেত্রী অপু বিশ্বাস।


পর্যন্ত পঞ্চাশটিরও অধিক সিনেমায় কাজ করেছেন তিনি। চলচ্চিত্র থেকে দূরে
থাকার পেছনের কারণ সম্পর্কে অপু বলেন, অনেক কম বয়সে আমি চলচ্চিত্রে কাজ
শুরু করি। তাই পরিবারকে সময় দিতে পারিনি। বছরের পর বছর টানা কাজ করার পর
চিন্তা করলাম, এখন তাঁদের একটু সময় দিই।

এছাড়া আমি কিছুটা মুটিয়েও
গিয়েছিলাম। এর পরও আমাকে গ্রহণ করেছেন আমার দর্শকরা। ভাবলাম, তাঁদের ঠকানো
ঠিক হচ্ছে না। তাই ওজন কমানোর সিদ্ধান্ত নিলাম। নিয়মিত শরীরচর্চার মাধ্যমে
শরীরের ওজন কমিয়েছি। নিজেকে আরও আকর্ষণীয় করে তুলেছি। এছাড়া গুলশানের
নিকেতনে আমি নিজের একটি জিম খুলেছি। এখন থেকে বছরে ছয়টির বেশি সিনেমাতে কাজ
করব না বলে ঠিক করেছি।

অপু বিশ্বাসের বিয়ে নিয়ে অনেক গুঞ্জন
মিডিয়ায়। কেমন জীবনসঙ্গী চান। প্রশ্নের উত্তরে তিনি বলেন, আমার বরকে অবশ্যই
সুন্দর হতে হবে। তাকে অবশ্যই অনেক সুন্দর মনের অধিকারী এবং উচ্চতার দিক
থেকে লম্বা হতে হবে। খুব বেশি  রোমান্টিক না হলেও চলবে। তবে এখানে আমার
একটি শর্ত আছে। সে আমাকে ভালোবাসবে ঠিকই, কিন্তু তা বারবার মুখে না বলে
আমাকে বুঝিয়ে দেবে। মানে আমি চাই, সে আমার প্রতি অনেক যতœশীল হবে যা আমি
বুঝব ঠিকই কিন্তু প্রকাশ করব না। ইতিমধ্যে হিরো দ্য সুপারস্টার, রাজা
হ্যান্ডসাম, ভালোবাসা ২০১৪, সালাম মালয়েশিয়া, হিটম্যান, মিশন লন্ডনসহ বেশ
কয়েকটি নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। সিনেমাগুলোতে তাঁর সঙ্গে জুটি
হিসেবে আছেন শাকিব খান।

0 comments:

একটি মন্তব্য পোস্ট করুন