, , No Comments

যৌনভিডিও তৈরির অভিযোগে অভিনেত্রী গ্রেপ্তার

Logoআপডেট: সোমবার, ১৩ অক্টোবর, ২০১৪
এবি ডেস্ক
ব্ল্যাকমেইল করে সেক্স ভিডিও তৈরির অভিযোগে কন্নড় অভিনেত্রী নয়না ক্ষ্ণৃাকে গ্রেপ্তার করেছে পুলিশ। ইন্টারন্যাশনাল বিজনেস টাইমসের এক প্রতিবেদনে বলা হয়েছে, নয়নার একটি চক্র রয়েছে।

নয়না এর মাধ্যমেই ধনী ব্যক্তিদেকে ট্যাপে ফেলে তার বাসায় সেক্স করার জন্য উসকানি দিত এবং পরে সেক্স ভিডিও দিয়ে তাদের ব্লাকমেইল করত। বেঙ্গালুরুর সুন্দর রাম শেট্টি নগরের এক চিকিৎসক তার বিরুদ্ধে এমন অভিযোগ করলে এই ঘটনা প্রকাশ্যে আসে।

ওই ডাক্তারের অভিযোগ, নয়নার বান্ধবী সানজানা গত জুনে তাকে সেক্স করতে উদ্ভুদ্ধ করে। পরে সেটার ভিডিও দিয়ে সে তাকে ব্ল্যাকমেইল করতে শুরু করে। তার কাছ থেকে ১ কোটি টাকা দাবি করা হয়। চিকিৎসক তাকে ১ লাখ টাকা দেন এবং বাকি টাকা আস্তে আস্তে দেওয়ার কথা বলেন। এরপরই চিকিৎসক পুলিশের কাছে নয়না ও তার দলের বিরুদ্ধে অভিযোগ জানায়। গ্রেপ্তারের পর নয়নাকে ১০ দিনের হেফাজতে নিয়েছে পুলিশ। এর আগেও নয়নার বিরুদ্ধে মামলা হয়েছিল।

কিন্তু সেই মামলায় সেপ্টেম্বরের প্রথম দিকেই জামিন পায় নয়না৷ ধারণা করা হচ্ছে এই ‘মধু ফাঁদে’ পড়েছেন রাজনীতিবিদ, ব্যবসায়ীসহ অনেক নামকরা ব্যক্তি। তদন্তে বেরিয়ে আসতে পারে তাদের নামও। তবে এই চক্রটি কত বড় বা এর সাথে চলচ্চিত্রাঙ্গনের আর কেউ জড়িত আছে কিনা তা এখনো জানা যায়নি।

0 comments:

একটি মন্তব্য পোস্ট করুন