, , No Comments

এক যুগ আয়নায় মুখ দেখেননি মমতা!

Logoআপডেট: মঙ্গলবার, ১৪ অক্টোবর, ২০১৪
এবি ডেস্ক
এক সময়কার আলোচিত বলিউড অভিনেত্রী মমতা কুলকার্নি এক টানা ১২ বছর যোগীনির জীবন যাপন করছেন। সৃষ্টিকর্তার তপস্যা করছেন দিনের ১৮ ঘণ্টা।

এক যুগ ধরে তিনি পার্লারে যান না কিংবা কোন প্রকার মেকআপ নিচ্ছেননা। এমনকি আরো চমকে দেওয়ার মতো ঘটনা হলো এক যুগ ধরে তিনি আয়নায় নিজের মুখটিও দেখেন নি!

অতীতে ভিকি নামে তার একজন প্রেমিক থাকলেও এখন তার সঙ্গেও সম্পর্ক রাখছেন না মমতা। ভারতের বিভিন্ন স্থানে বিচ্ছিন্নভাবে বসবাস করছেন এককালের সেলুলয়েড কাঁপানো জনপ্রিয় এই অভিনেত্রী।

সম্প্রতি একটি ভারতীয় পত্রিকাকে এ বিষয়ে সংক্ষিপ্তভাবে মমতা কুলকার্নি জানান, শুধু সৃষ্টিকর্তার প্রেমে ডুবে থাকতে চাই।  এছাড়া আমার কিছুরই দরকার নেই। আমি মনে করি সৃষ্টিকর্তাকে সন্তুষ্ট রাখার জন্যই আমার জন্ম হয়েছে। বলিউডে ফেরার কোনো ইচ্ছাই আমার নেই। আমি এসব ছেড়ে দূরে আছি। অনেক ভালো আছি।'

0 comments:

একটি মন্তব্য পোস্ট করুন