, , No Comments

সালমানের নায়িকা হতে চান মিমি চক্রবর্তী!

Logoআপডেট: শনিবার, ১১ অক্টোবর, ২০১৪
এবি ডেস্ক
বলিউড অভিনেতা সালমান খানের সঙ্গে অভিনয়ের অশির্বাদে বলিউডে কতো অখ্যাত অভিনেত্রীরই ভাগ্য বদলেছে। এই লাভার বয়ের স্পশে যেন জীবনের মোড়ই গুরে যায়।

তার সান্নির্ধে এলে রাতারাতি তারকা বনে যান টিনেজরাও। এক্ষেত্রে সালমান যেন পরশ পাথরের ভূমিকায় অবতির্ণ হয়েছেন। তাইতো সেই পরশ পাথর একটিবার ছুঁয়ে দেখতে উঠতি বয়সি অসংখ্য নারীই অপেক্ষার প্রহর গুনছে। এবার সেই নিয়মে অস্থা রেখে সাল্লুর সাথে অভিনয় করতে চান টলিউডের ক্রেজি সেনসেশন মিমি চক্রবর্তী।

কারণ আবেদনময়ী বলতে যা বোঝায় সবই আছে তার মধ্যে। দরকার হলে এবার বেশখানিকটা খোলামেলা হতেও আপত্তি নেই তার। কারণ বলিউড দুনিয়ায় তো আর ঘোমটা মাথায় নাচ করা যায় না। তাছাড়া স্বপ্নের পুরুষ সালমান বলে কথা। প্রয়োজনে তার জন্য না হয় একটু উদার হলে দোষ কি তাতে।

‘বোঝে না সে বোঝে না’ ছবিতে হর্ট লাভার গার্ল-এর ভূমিকায় মন কাড়া অভিনয় করে বাঙালি ছেলে-বুড়োর ঘুম কেড়েছেন সুশ্রী কন্যা মিমি। এবার সালমানের সঙ্গে কাজ করে বলিউড দুনিয়া মাত করতে চান মিমি। ইতিমধ্যে খবরটি সালমানের কানে পৌঁছে দিয়েছেন মিমি নিজেই। আর এখন তার অপেক্ষার পালা কখন তার প্রিয় নায়কের ডাক আর সান্নিধ্য পাবেন তিনি।

তবে তার আত্মবিশ্বাস সালমান তার আবেদন ফেলতে পারবেন না। একটা সময় মিমিকে দেখে ঋতুপর্ণ ঘোষ ভাবতেই পারেননি সে বাংলায় অভিনয় করতে পারবে। সেই মেয়ে এখন দেব-এর নায়িকা। বছর তিনেক কি বড় জোর চার বছর আগে মিমিকে প্রথম দেখা যায় একটি সিরিয়ালে। তখন মিমি সবে এসেছে উত্তরবঙ্গ থেকে, তার আগে ছিল অরুণাচল প্রদেশে।

0 comments:

একটি মন্তব্য পোস্ট করুন