, , No Comments

৮ ঘণ্টার সফরে ঢাকায় এলেন শচিন টেন্ডুলকার

Logoআপডেট: মঙ্গলবার, ১৪ অক্টোবর, ২০১৪
এবি- ক্রীড়া ডেস্ক
ঢাকায় পৌঁছেছেন বিশ্ব ক্রিকেটের মাস্টার ব্লাস্টার খ্যাত তারকা শচিন টেন্ডুলকার। বেলা ১১টায় ব্যক্তিগত বিমানে করে তিনি হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছান। সেখান থেকে শচিন হেলিকপ্টারে চড়ে নারায়ণগঞ্জের রূপগঞ্জে গেছেন।

গাজী ট্যাংক ক্রিকেটার্সের মালিক বন্ধুবর লুৎফর রহমান বাদলের আমন্ত্রণে আজ (মঙ্গলবার) এক ঝটিকা সফরে ঢাকায় এসেছেন ভারতের এই লিজেন্ড ক্রিকেটার।

মাত্র ৮ ঘণ্টার এই সফরে গাজী ট্যাংক ক্রিকেটার্স নাম বদল করে রাখা ‘লিজেন্ডস অব রূপগঞ্জ’-এর লোগো ও জার্সি উন্মোচন ছাড়াও আরো কয়েকটি সামাজিক ও সচেতনতামূলক কাজে অংশ নেবেন শচীন ।

রূপগঞ্জের নওয়াপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের সঙ্গে সময় কাটাবেন তিনি। ইউনিসেফের শুভেচ্ছা দূত হিসেবে ছাত্র-ছাত্রীদের স্যানিটেশন সম্পর্কে শিক্ষা দেবেন। অংশ নেবেন বৃক্ষরোপণ কর্মসূচিতেও। নওয়াপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়কে অনুদান দেয়ার কথা রয়েছে তার।

রূপগঞ্জ থেকে দুপুরের মধ্যে ঢাকায় ফিরবেন শচীন। বেলা ৩টায় অংশ নেবেন লুৎফর রহমান বাদলের ক্লাবের লোগো ও জার্সি উন্মোচন অনুষ্ঠানে।

হোটেল প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে আয়োজিত এই লোগো উন্মোচন অনুষ্ঠানে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের বিভিন্ন কর্মকর্তা এবং বাংলাদেশ দলের প্রাক্তন ও বর্তমান অধিনায়কসহ অন্যরা অংশ নেবেন।

শচীনের সঙ্গে থাকবেন আইসিসির সভাপতি, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের প্রাক্তন সভাপতি ও বাংলাদেশ সরকারের পরিকল্পনামন্ত্রী আ হ ম মুস্তফা কামাল।

লোগো উন্মোচন অনুষ্ঠানে গান পরিবেশন করবেন শিল্পী শুভ্র দেব। আট ঘণ্টার ব্যস্ত সময় কাটিয়ে শচীন টেন্ডুলকার রাতেই ঢাকা ছাড়বেন বলে জানা গেছে।

0 comments:

একটি মন্তব্য পোস্ট করুন