, , No Comments

দীর্ঘ বিরতির পর ক্যামেরার সামনে শাবনূর

Logoআপডেট: রবিবার, ০২ আগস্ট, ২০১৫
এবি প্রতিবেদক 
দীর্ঘবিরতির পর অবশেষে লাইট-ক্যামেরার সামনে দাঁড়ালেন ঢালিউডের একসময়ের পর্দা কাঁপানো নায়িকা শাবনূর।

১ আগস্ট (শনিবার) বৃষ্টিভেজা সকালে বিএফডিসির ১ নং ফ্লোওে ‘পাগল মানুষ’ ছবির একটি গানে অংশ নেন তিনি। এতে তাঁর সহশিল্পী ছিলেন শায়ের খান। ছবিটির এই একটি গানের কাজই বাকি ছিল। এটা শুরু করতে পেরে পরিচালক যেমন স্বস্তিতে তেমনি শাবনূরকেও পাওয়া গেল বেশ খোশ মেজাজে। শাবনূর জানালেনও তা। বললেন, ‘বেশ ভালো লাগছে আবার এই পরিবেশটা পেয়ে’। ‘মেঘ ডাকলে ডাকুক’ শিরোনামের গানটিতে কন্ঠ দিয়েছেন এসআই টুটুল ও ন্যান্সি।

ছবিটিতে মোট চারটি গান রয়েছে। গানগুলোর কথা, সুর ও সঙ্গীতায়োজন করেছেন আহমেদ ইমতিয়াজ বুলবুল। এছাড়াও একটি গানের কথা লিখেছেন আলী আকরাম শুভ। গানগুলোর কোরিওগ্রাফি করেছেন মাসুম বাবুল ও ইমদাদুল হক খোকন। চারটি গানের মধ্যে একটি আইটেম গানও থাকছে ছবিটিতে। গানটিতে পারফর্ম করেছেন জনপ্রিয় আইটেমকন্যা বিপাশা কবির। রোমান্টিক অ্যাকশনধর্মী গল্পে ছবিটিতে শাবনূরকে দেখা যাবে একজন চোরাকারবারীর চরিত্রে। শাবনূর ভারত থেকে অবৈধভাবে মালামাল এনে বিক্রি করে দেশে। সেটা একপর্যায়ে টের পান এক পুলিশ অফিসার। পুলিশ অফিসারের সঙ্গে ঘটে নানা ঘটনা। এভাবেই এগিয়ে যাবে ছবিটিতে শাবনূরের চরিত্র। এম এম সরকারের অসমাপ্ত এই ছবিটি পরিচালনা করেছেন নির্মাতা বদিউল আলম খোকন। আগামী কোরবানীর ঈদে ছবিটি মুক্তি দেয়ার ইচ্ছা রয়েছে প্রযোজনা সংস্থার।


উল্লেখ্য, ২০১২ সালের ২৯ ডিসেম্বর ‘পাগল মানুষ’র দৃশ্যধারণের সময় হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান ছবির পরিচালক এমএম সরকার। এরপর ছবির দায়িত্ব নেন পরিচালক বদিউল আলম খোকন। তিনি জানালেন, শাবনূর আরও দুইদিন ছবিটির জন্য কাজ করবেন। সর্বশেষ ২০১৩ সালে সিনোমার ক্যামেরায় দেখা দিয়েছিলেন শাবনূর। সেসময় মোস্তাফিজুর রহমান মানিকের ‘কিছু আশা কিছু ভালোবাসা’ ছবির কাজটি করেছিলেন তিনি। এদিকে শুটিং শেষে ছয় মাসের সফরে অস্ট্রেলিয়া যাবেন শাবনূর আর এই সফরে তার সঙ্গে থাকবে দেড় বছরের ছেলে আইজান।

0 comments:

একটি মন্তব্য পোস্ট করুন