, , No Comments

কলকাতার জনপ্রিয় নায়িকা শ্রাবন্তী এখন ঢাকায়

Logoআপডেট: সোমবার, ০৭ মার্চ, ২০১৬
এবি প্রতিবেদক
প্রথমবারের মতো ঢাকায় এসেছেন ভারতীয় বাংলা চলচ্চিত্রের এই সময়ের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

যৌথ প্রযোজনার চলচ্চিত্র ‘শিকারী’ ছবির মহরতে অংশ নিতে তিনি একদিনের সফরে আজ বেলা ১১টায় ঢাকা এসে পৌঁছেছেন। ছবিতে তিনি বাংলাদেশের সুপারস্টার শাকিব খানের বিপরীতে অভিনয় করবেন।

এখন তিনি ঢাকার একটি অভিজাত হোটেলে অবস্থান করছেন। আজ সন্ধ্যায় সেখানেই ছবির মহরত অনুষ্ঠিত হওয়ার কথা বলে জানা গেছে ছবির নির্মাতা সূত্রে।


জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আবদুল আজিজ বলেন, ‘আজ বেলা ১১টার দিকে শ্রাবন্তী ঢাকায় এসে পৌঁছেছেন। তিনি এখন ওয়েস্টিন হোটেলে আছেন। আমরা সেখানেই আজ সন্ধ্যা ৭টায় ছবির মহরত করব। অনুষ্ঠানে শাকিব খানও উপস্থিত থাকবেন। আগামীকাল সকালে শ্রাবন্তী কলকাতায় ফিরে যাবেন।’ ১৪ মার্চ থেকে কলকাতায় ছবিটির শুটিং শুরু হবে। এরপর বাংলাদেশ হয়ে ইউরোপের বিভিন্ন দেশেও এর শুটিং হওয়ার কথা রয়েছে। আগামী মাসের শুরুতে বাংলাদেশে শুটিং হবে।


বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া ও কলকাতার এস কে মুভিজ প্রযোজিত এই ছবি পরিচালনা করছেন বাংলাদেশের সীমান্ত ও কলকাতার জয়দেব। ছবির সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন বাংলাদেশের আবদুল্লাহ জহির বাবু। ছবিতে শাকিব খান ও শ্রাবন্তী ছাড়াও অভিনয় করবেন বাংলাদেশের অমিত হাসান, সুব্রত, শিবা সানু এবং কলকাতার রাহুল দেব, সব্যসাচী, লিলি প্রমুখ।


উল্লেখ্য, অভিনেত্রী শ্রাবন্তী ভারতীয় বাংলা চলচ্চিত্রের মেধাবী অভিনেতা দেব, জিৎ, সোহম সহ আরো বেশ কয়েকজন বিখ্যাত অভিনেতার সাথে অভিনয় করে প্রশংসা কুড়িয়েছেন। তিনি ১৯৯৭ সালে ‘মায়ার বাঁধন’ ছবিতে অভিনয়ের মাধ্যমে তার অভিনয় জীবন শুরু করেন। ২০০৩ সালে তার প্রথম কাজ ‘চ্যাম্পিয়ন’।এরপর তিনি পরিচালক রাজিব বিশ্বাসকে বিয়ে করে পুরোপুরি সংসারি হয়ে যান তিনি। ২০০৮ সালে আবারও ‘ভালবাসা ভালবাসা’তে অভিনয়ের মাধ্যমে ফিরে আসেন চলচ্চিত্র জগতে। ২০১৩ সালে তিনি রবি কিনাগী পরিচালিত জিতের বিপরীতে ‘দিওয়ানা’ এবং অপর্ণা সেন পরিচালিত ‘গয়নার বাক্স’ সিনেমায় অভিনয় করেন। পরবর্তীতে তার অভিনীত অন্যান্য চলচ্চিত্রের মধ্যে অন্যতম দেবের বিপরীতে ‘বিন্দাস’। রাজ চক্রবর্তীর চলচ্চিত্র ‘কাঠমা-ুতে’ও তিনি অভিনয় করেছেন।

0 comments:

একটি মন্তব্য পোস্ট করুন