, , No Comments

ধর্ম সম্পর্কে ক্যাটের মন্তব্য

Logoআপডেট: শুক্রবার, ০৭ আগস্ট, ২০১৫
এবি ডেস্ক
মা “সুজানা টার্কুট” খ্রিস্টান এবং বাবা “মোহাম্মদ কাইফ” ইসলাম ধর্মাবলম্বী হলেও সকল ধর্মে বিশ্বাসী মেয়ে বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ!

সম্প্রতি একটি সাক্ষাৎকারে ক্যাট জানিয়েছেন সকল ধর্ম মতেই বিশ্বাস আছে তার। তিনি কতটা ধার্মিক জানতে চাওয়া হলে ক্যাট বলেন, আমি সবসময়ই ধর্ম মেনে চলতে চেষ্টা করি। আমার বাবা ছিলেন একজন মুসলিম। অন্যদিকে আমার মা ছিলেন খ্রিস্টান। কিন্তু এই দুই ধর্ম ছাড়া অন্যান্য ধর্ম বিশ্বাসগুলোও আমি পালন করে বেড়ে উঠেছি। এমনকি আমাদের বাসায় একটি মন্দিরও ছিল। আমি যেদিন পূজা করতাম না বাবা-মায়ের কাছে আমার বকুনি খেতে হতো!


ক্যাটের কাছের তারকা বন্ধুরা বরাবরই তার একটি বিশেষ গুণের প্রশংসা করে থাকেন। আর তা হচ্ছে ঘর গোছাতে অতুলনীয়া এই বলিউড অভিনেত্রী। এ প্রসঙ্গে জানতে চাওয়া হলে ক্যাট বলেন, এটা আপনার ইচ্ছের ওপর নির্ভর করে। আমার সবকিছুর জন্যই একটা নির্দিষ্ট সময় ভাগ করা থাকে। এই সময় ধরে ধরেই আমি আমার সকল কাজ করি।

0 comments:

একটি মন্তব্য পোস্ট করুন