, , No Comments

নগ্নতার অভিযোগে আমির খানের বিরুদ্ধে মামলা

Logoআপডেট: সোমবার, ০৪ আগস্ট, ২০১৪
এবি ডেস্ক
পোস্টারে নগ্নতার অভিযোগে বলিউড পারফেকসনিস্ট আমির খানের বিরুদ্ধে মামলা হয়েছে। ভারতের উত্তর প্রদেশের কানপুরে আমির খান, পরিচালক রাজকুমার হিরানি ও প্রযোজক ভিধু ভিনোদ চোপড়ার বিরুদ্ধে মামলাটি করেন আইনজীবী মানোজ দিকশিত। 
৭ অগাস্ট মামলাটির শুনানি হবে। প্রয়োজনে অভিযুক্তদের আদালতে তলব করাও হতে পারে বলে জানা গেছে। অভিযোগ বলা হয়, অভিনেতা আমির খান ভারতের যুব সমাজকে প্রভাবিত করতে সক্ষম। পোস্টারে তার নগ্ন উপস্থিতি নেতিবাচক প্রভাব ফেলতে পারে।
তিনি আরও মনে করেন, এই পোস্টার যৌন হয়রানিমূলক ঘটনাও উসকে দিতে পারে। সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে ৩১ জুলাই রাতে নিজের নতুন সিনেমা ‘পিকে'র প্রথম পোস্টার প্রকাশ করেন বলিউড সিনেমার চকলেটবয় আমির খান। পোস্টারটি প্রকাশের পর থেকে বলিউডসহ গোটা উপমহাদেশে আলোচনার ঝড় উঠে।
শোনা যাচ্ছে রাজকুমার হিরানি পরিচালিত এই সিনেমায় একজন ভিনগ্রহবাসীর ভূমিকায় দেখা যাবে আমিরকে। এই সিনেমায় আরও অভিনয় করেছেন সঞ্জয় দত্ত, আনুশকা শর্মা এবং সুশান্ত সিং রাজপুত। পিকে’ আসছে ডিসেম্বরে মুক্তি পাওয়ার কথা রয়েছে। ‘থ্রি ইডিয়টস’এর পর প্রযোজক ভিধু ভিনোদ চোপড়া এবং পরিচালক রাজকুমার হিরানির সঙ্গে আমিরের দ্বিতীয় সিনেমা এটি।

0 comments:

একটি মন্তব্য পোস্ট করুন