, , No Comments

ফের উপস্থাপনায় মুনমুন

Logoআপডেট: সোমবার, ২৫ আগস্ট, ২০১৪
এবি প্রতিবেদক

আবারও উপস্থাপনায় ফিরলেন অভিনেত্রী উপস্থাপক রুমানা মালিক মুনমুন। পাঁচটি অনুষ্ঠানের উপস্থাপনা করছেন তিনি। ২০০৭ সালে ‘লাক্স চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতার উপস্থাপনা করে মুনমুন বেশ প্রশংসিত হন।

সেই থেকে এখন পর্যন্ত তিনি ‘লাক্স চ্যানেল আই সুপারস্টার’র উপস্থাপনা করে আসছেন। চলতি বছরেও মুনমুনই উপস্থাপনা করছেন চ্যানেল আইতে প্রচার চলতি সেরা সুন্দরী খোঁজার এই অনুষ্ঠানটির।

গত শুক্রবার থেকে সেরা ১৮ জনকে নিয়ে এবার শুরু হয়েছে মুনমুনের উপস্থাপনায় ‘লাক্স চ্যানেল আই সুপারস্টার ২০১৪’। ষষ্ঠবারের মতো মুনমুন এই অনুষ্ঠানের উপস্থাপনা করছেন। শুধু এই অনুষ্ঠানেই নয় আরো তিনটি অনুষ্ঠানের উপস্থাপনা করছেন তিনি। অনুষ্ঠানগুলো হচ্ছে ‘আমার আমি’ , ‘ডেটল সেরা আমি সঙ্গে মা’, ‘স্পেলিং বি’, ও ‘চার দেয়ালের কাব্য’। ‘ডেটল সেরা আমি সঙ্গে মা’ অনুষ্ঠানটি অক্টোবর মাস থেকে আরটিভিতে প্রচার শুরু হবে। 

‘স্পেলিং বি’ অনুষ্ঠানটির চূড়ান্ত পর্ব শিগগিরই চ্যানেল আইতে প্রচার হবে। অন্য দিকে এটিএন বাংলায় নিয়মিত পাক্ষিক অনুষ্ঠান হিসেবে প্রচার হচ্ছে মুনমুনেরই উপস্থাপনায় ‘চার দেয়ালের কাব্য’ এবং বাংলাভিশনে ‘আমার আমি’ অনুষ্ঠানটি।
উপস্থাপনা করার অনুভূতি নিয়ে জানতে চাইলে মুনমুন বলেন, ‘আমি বিশেষভাবে কৃতজ্ঞ প্রত্যেকটি অনুষ্ঠানের সংশ্লিষ্ট কর্মকর্তাদের প্রতি। কারণ তাদের আগ্রহ না থাকলে আমার উপস্থাপনা করা হয়ে উঠত না।

তবে বিশেষভাবে ভালোলাগে আমার ‘লাক্স চ্যানেল আই সুপারস্টার’ অনুষ্ঠানটি উপস্থাপনা করতে। কারণ আমি নিজেও এই প্রতিযোগিতার মাধ্যমে সেরা চারজনের মধ্যে ছিলাম। সত্যি বলতে কী একেকটি অনুষ্ঠানের উপস্থাপনার অভিজ্ঞতা একেকরকম। যা আমার জীবন চলার পথে অনেক কাজে লাগছে।

 উল্লেখ্য, মুনমুন এখন আসছে ঈদ উপলক্ষে রাশেদ রাহার পরিচালনায় ‘তেঁতুল তলার পরী’ নাটকে একজন উপন্যাসিকের চরিত্রে অভিনয় করেছেন। খুব ছোটবেলায় চ্যানেল আইতে প্রচারিত ‘ট্রালেভলার্স ট্রাভেল শো’ অনুষ্ঠানে মুনমুন প্রথম উপস্থাপনা করেন। ছোটবেলায় তার অভিনীত প্রথম নাটক ছিল মোস্তাফিজুর রহমানের ‘কেউ কথা রাখেনি’। মরহুম বাদল রহমানের নির্দেশনায় সেই বয়সেই অভিনয় করেন স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘ছানা ও মুক্তিযুদ্ধ’তে। নিম্মি, শাম্মী ও মুনমুন তিন বোনের মধ্যে মুনমুনই ছোট। তৌফিক হোসেনের সাথে ২০১৩ সালের ১৪ ফেব্রুয়ারি মুনমুন বিবাহ বন্ধনে আবদ্ধ হন। মুনমুন অভিনীত একমাত্র চলচ্চিত্র তৌকীর আহমেদ পরিচালিত ‘দারুচিনি দ্বীপ’।

0 comments:

একটি মন্তব্য পোস্ট করুন