, , No Comments

ছাত্রকে প্রেমের প্রস্তাব দিয়ে বরখাস্ত হলেন শিক্ষিকা!

Logoআপডেট:
মঙ্গলবার, ১২ আগস্ট, ২০১৪




2

এবি ডেস্ক
প্রেম কোনো বয়সের বাধা মানে না। প্রেমের ক্ষেত্রে বাধা না মানার ঘটনা পৃথিবীতে ঘটছে অহরহ। এবার তেমনি একটি ঘটনা ঘটেছে যুক্তরাষ্ট্রে।





‘আমার জীবনে তোমার জন্য আমি ভালোবাসা অনুভব করছি। তোমাকে ভালোবেসে আমি
নিঃশেষ হতে চাই। তোমার সঙ্গে কথা বলতে না পারলে, দেখা করতে না পারলে আমার
হৃদয় ভেঙে যায়।






আমাকে ছেড়ে যেও না। অনুগ্রহ করে আমার সঙ্গে থাক! এমনই আবেগঘন ভাষায়
ভালোবাসার আকুতি জানিয়ে এক ছাত্রকে বড়দিনের উপহার কার্ড পাঠিয়েছেন
যুক্তরাষ্ট্রের পশ্চিম ইয়র্কশায়ারের মিরফিল্ডের ক্যাস্টেল হল একাডেমির
সাবেক ইংরেজি শিক্ষিকা। শিক্ষিকার নাম ইভোন্নি প্রিস্টোন। পঞ্চাশ বছর বয়সী
এই শিক্ষিকা যার কাছে এই প্রেমের প্রস্তাব পাঠিয়েছেন সে তার টিনেজ বয়সী
একজন ছাত্র।






‘হাঁটুর বয়সী’ এই ছাত্রকে ভালোবাসার প্রস্তাব দিয়ে চাকরিও হারিয়েছেন
তিনি। টিনেজার ছাত্রকে ‘ফুসলিয়ে প্রেমের ফাঁদে ফেলা’র চেষ্টার অভিযোগ ওঠে
তার বিরুদ্ধে। এরপর ঘটনাটি তদন্তের জন্য ট্রাইব্যুনাল গঠন করে স্কুল-কমিটি।






এই ঘটনার পর শিক্ষিকাকে স্কুল, কলেজ এবং সব ধরনের শিশু নিকেতন থেকে
বহিষ্কারের সিদ্ধান্ত নেয় ট্রাইব্যুনাল। এদিকে তদন্ত কমিটির সদস্যরা ধারণা
করছেন, অভিযুক্ত শিক্ষিকা মানসিক সমস্যায় ভুগছেন। কমিটি স্কুল কর্তৃপক্ষকে
জানিয়েছে, ওই শিক্ষিকার আচার-আচরণে অস্বাভাবিকতা লক্ষ করা গেছে। এ অবস্থায়
তাকে পাঠদানে অবাহ্যত রাখা শিশুদের জন্য ক্ষতির কারণ হতে পারে। তাই তাকে
বরখাস্তের সিদ্ধান্ত নেওয়া হল। তদন্ত শেষে ভিকটিম ছাত্রের নাম প্রকাশ না
করে ট্রাইব্যুনাল জানান, বিবাহিতা ওই শিক্ষিকা ছাত্রটিকে বিভিন্ন উপহার
পাঠাতেন। স্কুল শেষে তার জন্য অপেক্ষা করতে বলতেন।

0 comments:

একটি মন্তব্য পোস্ট করুন