, , No Comments

আবারও বিয়ে করছেন কারিশমা

Logoআপডেট: সোমবার, ০৪ আগস্ট, ২০১৪
এবি ডেস্ক
অভিষেক বচ্চনের সঙ্গে বিয়ে ভেঙে যাওয়ার পর ব্যবসায়ী সঞ্জয় কাপুরকে বিয়ে করেছিলেন বলিউড অভিনেত্রী কারিশমা কাপুর। কিন্তু টেকেনি সেই বিয়ে। সঞ্জয়ের সঙ্গে বিচ্ছেদের পর নতুন মনের মানুষের সন্ধান পেয়েছেন কারিশমা।
আর কারিশমার সেইমনের মানুষটি হলেন সন্দ্বীপ তোশনিওয়াল। সবকিছু ঠিক থাকলে এ বছরই বিয়ে করবেন তারা। প্রসঙ্গত, সঞ্জয়ের সঙ্গে ১০ বছর সংসার করেছেন কারিশমা। তাদের ঘরে দুই সন্তান রয়েছে। 
অন্যদিকে সন্দ্বীপ তোশনিওয়ালেরও এর আগে বিয়ে হয়েছে। তাদের সংসারেও দুই সন্তান আছে।
কিছুদিনের মধ্যেই আনুষ্ঠানিকভাবে তাদের বিয়ে বিচ্ছেদ ঘটবে বলে জানা যায়। সূত্র জানায়, সঞ্জয়ের সঙ্গে বিচ্ছেদের পরপরই কারিশমার সঙ্গে বিয়ে বন্ধনে আবদ্ধ হবেন সন্দ্বীপ। শুধু সঞ্জয়ই নয়; কারিশমার জীবনে আরো দু-দুজন পুরুষ এসেছেন।
১৯৯২ থেকে ১৯৯৫ সাল পর্যন্ত সহ-অভিনেতা অজয় দেবগনের সঙ্গে চুটিয়ে প্রেম করেন কারিশমা। পরবর্তী সময়ে বলিউডের প্রভাবশালী বচ্চন পরিবারের ছেলে অভিষেক বচ্চনের সঙ্গে তার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। ২০০২ সালের অক্টোবরে তারা বাগদানের ঘোষণা দেন। কিন্তু মাত্র ৪ মাসের মাথায় তাদের বাগদান ভেঙে যায়। 
পরে ২০০৩ সালের সেপ্টেম্বরে ধনাঢ্য ব্যবসায়ী সঞ্জয় কাপুরের সঙ্গে কারিশমার বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। তাদের প্রথম মেয়ে সামায়রার জন্ম হয় ২০০৫ সালে। ২০১০ সালে দ্বিতীয় সন্তানের মা হন কারিশমা। 
রাজ কাপুরের নামের সঙ্গে মিলিয়ে ছেলের নাম রাখেন কিয়ান রাজকাপুর। এদিকে জানা গেছে, একজন বন্ধুর মাধ্যমে সন্দ্বীপের সঙ্গে কারিশমার প্রথম পরিচয় ঘটে। এর কিছুদিনের মধ্যেই একে অন্যের প্রতি দুর্বল হয়ে পড়েন তারা। সম্প্রতি সন্দ্বীপের সঙ্গে নিজের ৪০তম জন্মদিন উদযাপন করেন কারিশমা। চলতি বছরের শেষ নাগাদ বিয়ের কাজটি সেরে ফেলতে চান তারা।

0 comments:

একটি মন্তব্য পোস্ট করুন