, , No Comments

ধর্ষণ মামলায় ফেঁসে গেলেন পুনম!

Logoআপডেট: সোমবার, ০৪ আগস্ট, ২০১৪
এবি ডেস্ক
ভারতীয় এক নারী মডেলের ধর্ষণ মামলায় এবার জিজ্ঞাসাবাদ করা হবে বলিউডের বিতর্কিত মডেল অভিনেত্রী পুনম পান্ডকে। এ ধর্ষণ মামলায় আসামি হিসেবে রয়েছেন পুলিশের ডেপুটি ইন্সপেক্টর জেনারেল (ডিআইজি) সুনিল পরস্কার।

এক প্রতিবেদনে বিষয়টি জানিয়েছে ডিএনএ ইন্ডিয়া। ধর্ষণের শিকার নারী মডেল পুলিশকে যা জানিয়েছেন তার ভিত্তিতেই পুনমকে জিজ্ঞাসাবাদ করা হবে বলে জানিয়েছেন পুলিশ। এ ছাড়াও তিনি গত ৩ জুলাই এ বিষয়ে মাইক্রোব্লগিং সাইট টুইটারে এক বার্তা প্রকাশ করেন। তাতে তিনি লিখেছিলেন সুনিল পরস্কার তাকে পুনম পান্ডের নির্দেশেই হয়রানি করে। সেই পুলিশ কর্মকর্তা পুনমের খুব কাছের মানুষ। 
আর পুনম পান্ডের প্রতিদ্বন্দ্বী তিনি। পুলিশ জানিয়েছে, পরস্কার ও ঘটনার শিকার নারীর মধ্যে কিছু টুইটার বার্তা চালাচালি হয়েছে। সেগুলো তারা পরীক্ষা করে দেখবে। পুলিশ আরও জানিয়েছে, তাদের মধ্যে আদান-প্রদান করা টুইটার বার্তায় দেখা গেছে, ডিআইজি কোনো একটি কাজের জন্য তার কাছে দুঃখ প্রকাশ করছেন। 
কিন্তু ঠিক কি ঘটেছিল সে বিষয়ে স্পষ্টভাবে বোঝা যায়নি। মুম্বাই ক্রাইম ব্রাঞ্চ বর্তমানে মামলাটির তদন্ত করছে। তারা পুনম পান্ডকে হেডকোয়ার্টার্স-এ গিয়ে কিছু প্রশ্নের জবাব দেওয়ার জন্য বলেছে।

0 comments:

একটি মন্তব্য পোস্ট করুন