, , No Comments

প্রতিমাসেই মা হতে চান অভিনেত্রী নিকোল কিডম্যান

Logoআপডেট: সোমবার, ১৩ অক্টোবর, ২০১৪
এবি ডেস্ক
এমনিতেই চার-চারটি সন্তান রয়েছে। তার উপর প্রতিমাসেই মা হতে চান নিকোল কিডম্যান। চার সন্তানের লালন-পালন করে মন ভরছে না তার।

তাই আবারও মা হতে চান অস্ট্রেলিয়ার এ বিখ্যাত অভিনেত্রী। সম্প্রতি প্রতিমাসেই গর্ভবতী হওয়ার ইচ্ছা জানিয়েছেন এ তারকা। টাইমস অব ইন্ডিয়া জানায়, সম্ভব হলে প্রতিমাসেই গর্ভবতী হতেন অস্কারজয়ী এ অভিনেত্রী। তিনি বলেন, ‘আমি বাচ্চাপাগল।

বাচ্চাদের আমি ভীষণ পছন্দ করি। যদি পারতাম তাহলে প্রত্যেক মাসেই গর্ভবতী হতামৃ কিন্তু তা সম্ভব না। সম্ভব হলে আমি খুশিতে লাফাতাম! না, এখন আমার বয়স ৪৭- তা আর হবে না। তবে বলা যায় না, আমার দাদির শেষ সন্তানটি হয়েছিল ৪৯ বছরে।’
বর্তমানে সংগীত তারকা স্বামী কিথ আরবানের দুই মেয়ের জননী নিকোলের রয়েছে সাবেক স্বামী টম ক্রুজের সঙ্গে নেওয়া দুই দত্তক সন্তান।

0 comments:

একটি মন্তব্য পোস্ট করুন