, , No Comments

প্রভার দ্বিতীয় সংসারও ভাঙনের পথে!

Logoআপডেট: সোমবার, ১৭ আগস্ট, ২০১৫
এবি প্রতিবেদক
তারকাদের সংসার ভাঙা নতুন কিছু নয়। প্রায়ই সময় তাদের দেখা যায় সম্পর্ক গড়তে ও ভাঙতে।

আজ যে ভালোবাসার মানুষ কাল তার প্রতি তিক্ততা জন্মায় মনে। আর এই তিক্ততা এতটাই যে, একে অপরের মুখ পর্যন্ত তারা দেখতে চান না। পরিশেষে বিচ্ছেদের মতো ‘কঠিন’ সিদ্ধান নিতে দ্বিধাবোধ করে না অনেক তারকাই। এবার সেই পথে হাঁটছেন ছোট পর্দার আলোচিত মডেল- অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা।

জানা গেছে, প্রভার দ্বিতীয় সংসারেও ভাঙন ধরেছে! দীর্ঘদিন যাবৎ বিচ্ছিন্ন বসবাস করছেন প্রভা ও তার দ্বিতীয় স্বামী মাহমুদ শান্ত। বিশেষ সূত্র থেকে পাওয়া এ তথ্য নিশ্চিত করেছেন প্রভা নিজেই।


এ বিষয়ে প্রভা জানান, বিগত দুই বছর ধরে তাদের সম্পর্কের টানাপোড়েন চলছে। এর জের ধরেই এ বিচ্ছেদ মেনে নিয়েছেন তারা। দীর্ঘদিন যাবৎ তারা আলাদা বসবাস করছেন। বিচ্ছেদের কারণ হিসেবে প্রভা তার স্বামী মাহমুদ শান্তর মাদকাসক্তিকে দায়ী করেছেন। প্রভা বলেন, ‘দীর্ঘদিন ধরে শান্ত নেশায় আসক্ত। ড্রাগ অ্যাডিক্ট একটা মানুষের সঙ্গে কতদিন বসবাস করা যায়! প্রায় দুই বছর হলো আমাদের সম্পর্ক খারাপ যাচ্ছে। আমি আমার মতো চলাফেরা করছি। তবে আমাদের এখনো কাগজপত্র হয়নি।’


প্রসঙ্গত, ২০১২ সালের ১২ জুলাই প্রভা-শান্ত বিয়ে বন্ধনে আবদ্ধ হন। অভিনেতা অপূর্বর সঙ্গে বিচ্ছেদের পর পারিবারিক সিদ্ধান্তেই তাদের বিয়ে সম্পন্ন হয়। বর শান্ত পেশাগত জীবনে বেসরকারী টেলিকম কোম্পানী গ্রামীনফোনে চাকরির পাশাপাশি জড়িত ছিলেন গানের সঙ্গে। জানা যায়, সম্প্রতি চাকরি ছেড়েছেন শান্ত। ফিরেছেন আবার গানে। প্রভাও ব্যক্তি জীবনের নানা ঝড় সামলে অভিনয়ে ব্যস্ত সময় পার করছেন।

0 comments:

একটি মন্তব্য পোস্ট করুন