, , No Comments

দীর্ঘবিরতির পর ঈদে নতুন চমক নিয়ে ফিরছেন পূর্ণিমা

Logoআপডেট: শুক্রবার, ২১ আগস্ট, ২০১৫
এবি প্রতিবেদক
ঢালিউডের দর্শকনন্দিত অভিনেত্রী পূর্ণিমা অনেক দিন থেকেই অভিনয়ে নেই।

ঘর-সংসার-স্বজনদের নিয়েই সুখের সময় কাটাচ্ছেন তিনি। কিন্তু অভিনয়ের সঙ্গে যার রক্তের বাঁধন সে কী করে ক্যামেরা থেকে দূরে থাকে! পূর্ণিমাও পারছেন না। মাঝে মধ্যেই মন চায় অভিনয় করতে। তাইতো তিনি আবার ফিরছেন দর্শকের মাঝে। আসছে ঈদের জন্য দুটি নাটকে অভিনয় করছেন পূর্ণিমা।

নাটক দুটির নির্মাতা আরিফ খান এবং তুহিন হোসেন। আরিফ খান পূর্ণিমার সঙ্গে মাহফুজ আহমেদকে জুটি করে নির্মাণ করছেন নাটক 'আমার বেলা যে যায়'। বদরুল আনাম সৌদের রচনায় নাটকটির শুটিং শুরু হচ্ছে আগামীকাল থেকে। আর তুহিন হোসেন পূর্ণিমার সঙ্গে মোশাররফ করিম ও ইরেশ যাকেরকে নিয়ে নির্মাণ করছেন নাটক 'প্রেম অথবা দুঃস্বপ্নের রাত-দিন'। এটি রচনা করেছেন নূর সিদ্দিকী।

এ নাটকের শুটিং শুরু হবে আগামী ২৮ আগস্ট থেকে। জানা গেছে, দুটি নাটকই নির্মিত হচ্ছে এনটিভির জন্য।
আবার অভিনয়ে ফেরা প্রসঙ্গে পূর্ণিমা বলেন, 'অভিনয় তো ছাড়তে পারব না। আমি পরিবার নিয়ে খুব সুখের সময় পাড় করছি। তাই অভিনয় থেকে দূরে ছিলাম। কিন্তু অনেক নির্মাতা অনুরোধ করছেন। তাই গল্প এবং চরিত্র দেখে রাজি হলাম এবার'। তাহলে কি আবার অভিনয় থেকে ডুব দেবেন? এমন প্রশ্নে তিনি বলেন, 'না। উৎসব-পার্বণে মাঝে মধ্যে অভিনয় করব। বলা যায়, সংসার নিয়ে ব্যস্ত থাকব। তবে সময় পেলে অভিনয়ের রাজ্যেও ঢুঁ মারব।'

0 comments:

একটি মন্তব্য পোস্ট করুন