, , No Comments

কলকাতায় শাকিব, ঢাকায় জিৎ

Logoআপডেট: রবিবার, ১৩ মার্চ, ২০১৬
এবি প্রতিবেদক
‘শিকারী’ ছবির শুটিংয়ে আংশ নিতে ভারতে গেলেন বাংলাদেশের জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খান।

শুক্রবার রাতে প্রায় এক মাসের জন্য দেশ ছেড়েছেন ঢালিউউ কিং। বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া ও কলকাতার এসকে মুভিজের যৌথ প্রযোজনায় আগামী ১৪ মার্চ থেকে কলকাতায় শুরু হচ্ছে ‘শিকারী’ ছবির শুটিং।

প্রথম দফায় টানা কয়েক সপ্তাহ কলকাতায় ছবির দৃশ্য ধারণের কাজ চলবে। তারপর পুরো ইউনিট যাবে ইউরোপে। সঙ্গে থাকছেন শাকিব খানও। তবে মাঝে দুই দিনের বিরতি দেশে আসার কথা রয়েছে তার। কলকাতা যাওয়া প্রাক্কালে শাকিব জানান, এক মাসের জন্য ঢাকা ছাড়ছেন তিনি। মূলত বড় বাজেট ও যৌথ প্রযোজনা হওয়ার কারণেই সময় নিয়ে কাজটি করতে যাওয়া। ‘শিকারী’ ছবিতে শাকিব খানের বিপরীতে প্রথমবার অভিনয় করছেন কলকাতার নায়িকা শ্রাবন্তী। ছবির গল্প লিখেছেন বাংলাদেশের আবদুল্লাহ জহির বাবু ও কলকাতার পেলে ব্যানার্জি। যৌথভাবে পরিচালনা করছেন জাকির হোসেন সীমান্ত ও জয়দেব। ছবিতে শাকিব-শ্রাবন্তী ছাড়াও অভিনয় করছেন বাংলাদেশের অমিত হাসান, রেবেকা, শিবাসানু, সুব্রত, মনজুরুল আলম এবং কলকাতার সব্যসাচী চক্রবর্তী, রুদ্র প্রতাপ, লিলি চক্রবর্তী, সুপ্রিয় দত্ত, খরাজ মুখার্জী ও রাহুল প্রমুখ।


অন্যদিকে টালিগঞ্জের সুপারহিট নায়ক জিৎ এক সপ্তাহের জন্য ঢাকায় এসেছেন।  শনিবার রাতে ঢাকায় পৌঁছেছেন তিনি। রোববার সকালে রাজধানীর একটি অভিজাত হোটেলে কিছুক্ষণ বিশ্রামের পর বাদশা ছবির শুটিংয়ে অংশ নেন টালিউডের এই জনপ্রিয় নায়ক। ছবিটিতে জিৎ এর নায়িকা হিসেবে অভিনয় করছেন নুসরাত ফারিয়া। এটি যৌথভাবে পরিচালনা করবেন বাংলাদেশ থেকে আবদুল আজিজ ও কলকাতার বাবা যাদব। জিৎ-ফারিয়ার ‘বাদশা’ চলচ্চিত্রের শুটিং হবে নারায়াণগঞ্জের পানাম সিটি ও গাজীপুরের হোতপাড়ায়। প্রথম দফায় এক সপ্তাহ বাংলাদেশে থাকবেন জিৎ।

0 comments:

একটি মন্তব্য পোস্ট করুন