, , No Comments

ববিতার শুভ জন্মদিন

Logoআপডেট: বৃহস্পতিবার, ৩০ জুলাই, ২০১৫
এবি প্রতিবেদক 
সত্তরের দশকের জনপ্রিয় অভিনেত্রী ববিতার জন্মদিন আজ। কিন্তু এবারের জন্মদিনটি তার কাছে অন্যরকম।

কারণ একমাত্র পুত্র অনিক ইসলামের সঙ্গে কানাডায় জন্মদিন উদযাপন করছেন তিনি। চিত্রনায়িকা ববিতার একমাত্র পুত্র অনিক ইসলাম কানাডার ওয়াটার লু বিশ্ববিদ্যালয়ে ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং বিষয়ে মাস্টার্স করছেন।

তাই যখনই সুযোগ পান পুত্রের সঙ্গে সময় কাটাতে কানাডায় পাড়ি জমান দর্শকনন্দিত এই তারকা। সেই ধারাবাহিকতায় গেল মাসের শুরুর দিকে কানাডায় চলে যান ববিতা। সন্তানের সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগির পর, এবার জন্মদিনও উদযাপন করছেন তিনি। এদিকে ববিতার জন্মদিন উপলক্ষে কানাডায় একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। এতে ববিতার নিকটজনরা উপস্থিত থাকবেন বলে জানা গিয়েছে। এদিকে ঢাকা থেকে ববিতাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন তার বড় বোন কোহিনূর আক্তার সুচন্দা, ছোট বোন চম্পাসহ তার ভাইয়েরাও।


উল্লেখ্য, চিত্রনায়িকা ববিতার পুরো নাম ফরিদা আক্তার পপি। ১৯৫৩ সালে বাগেরহাট জেলায় জন্মগ্রহণ করেন তিনি। তার বাবা নিজামুদ্দীন আতাউর একজন সরকারি কর্মকর্তা ছিলেন এবং মা বি. জে. আরা ছিলেন একজন চিকিৎসক। বাবার চাকরি সূত্রে তার শৈশব এবং কৈশোরের প্রথমার্ধ কেটেছে যশোর শহরের সার্কিট হাউজের সামনে রাবেয়া মঞ্জিলে। চলচ্চিত্রাঙ্গনে প্রবেশের পর সত্যজিৎ রায়ের অশনি সংকেত চলচ্চিত্রের মাধ্যমে আন্তর্জাতিক চলচ্চিত্র অঙ্গনে প্রশংসিত হন ববিতা। তিনি ২৫০টির অধিক চলচ্চিত্রে অভিনয় করেছেন। পরপর তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারও লাভ করেছেন। তবে গেল বছর আনুষ্ঠানকি ভাবে অভিনয়কে বিদায় জানান ববিতা।

0 comments:

একটি মন্তব্য পোস্ট করুন