, , No Comments

নওশাবার ‘বৃত্তে বিষবৃক্ষ’

Logoআপডেট: রবিবার, ১৩ মার্চ, ২০১৬
এবি প্রতিবেদক
এবার ‘বৃত্তে বিষবৃক্ষ’ নামের একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে কাজ করতে যাচ্ছেন অভিনেত্রী কাজী নওশাবা।

এ বিষয়ে নওশাবা বলেন, ‘সবাই স্বল্পদৈর্ঘ্য এর পরে পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করে। আমি করছি উল্টোটা। এর আগেও স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয়ের অফার পেয়েছি। গল্প ভালো লাগেনি বলে করা হয়নি। কিন্তু শ্যামল শিশিরের গল্পটি এত ভালো লেগেছে যে না করতে পারিনি।’

স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘বৃত্তে বিষবৃক্ষ’ এর চিত্রনাট্য লিখেছেন শ্যামল শিশির। শিশির বলেন, ‘আমার বিগত দুটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রর মতো এবারও নিরীক্ষা ধর্মী কাজ করব। তবে এবারের চিত্রনাট্য গল্পকেন্দ্রিক হবে। এখানে দর্শক সরল একটি গল্প দেখবে। কিন্তু পুরো চলচ্চিত্রটি দেখার পর গল্পটি আর গল্প না থেকে দর্শকের জীবন বাস্তবতা এবং ভবিষ্যৎ ভাবনার অংশ হয়ে দাঁড়াবে।’ নির্মাতা জানান, চলচ্চিত্রটির প্রধান দুটি চরিত্র রুদ্র ও নীলা। নীলা চরিত্রে অভিনয় করবেন নওশাবা। এছাড়াও অন্যান্য চরিত্রে অভিনয় করবেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের জাহাঙ্গীরনগর থিয়েটার এবং নাট্য ও নাট্যতত্ত্ব বিভাগের ছাত্র-ছাত্রীরা।


প্রসঙ্গত, কাজী নওশাবা বর্তমানে দীপঙ্কর দীপন পরিচালিত ‘ঢাকা এ্যাটাক’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন। রুপালী পর্দায় তার অভিষেক হয় তিন বছর আগে আশরাফ পরিচালিত ‘উধাও’ সিনেমায় পার্শ্বচরিত্রে অভিনয় করে। মুক্তির অপেক্ষায় আছে খিজির হায়াৎ খানের ‘প্রতিরুদ্ধ’ আর ওয়াহিদ তারেকের ‘আলগা নোঙর’।

0 comments:

একটি মন্তব্য পোস্ট করুন