, , No Comments

এবার সোহমের নায়িকা তিশা!

Logoআপডেট: বুধবার, ০৯ মার্চ, ২০১৬
এবি প্রতিবেদক
টালিগঞ্জের জনপ্রিয় নায়ক সোহম চক্রবর্তীর বিপরীতে প্রথমবারের মত অভিনয় করতে যাচ্ছেন দর্শকপ্রিয় মডেল-অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা।

পরিচালক অনন্য মামুনের  বাণিজ্যিক ধারার চলচ্চিত্র ’তোর নামে লিখেছি হৃদয়’তে জুটিবদ্ধ হবেন তারা। মঙ্গলবার সকালে কলকাতা থেকে মামুন জানান, ছবিটিতে সোহম-তিশা চুক্তিবদ্ধ হয়েছেন।

তাদের পাশাপাশি এ ছবিতে আরো থাকছেন- সুচরিতা, মিশা সওদাগর, ডন, কলকাতার খরাজ মুখার্জি, সুপ্রিয় প্রমুখ। চলতি মাসের শেষ দিকে এ ছবির দৃশ্যধারণ শুরু হবে। ছবিটির জন্য গান তৈরি করছেন- হাবিব ওয়াহিদ, নাভেদ পারভেজ, আকাশ প্রমুখ।


’তোর নামে লিখেছি হৃদয়’ যৌথভাবে প্রযোজনা করছে বাংলাদেশের এসএস মাল্টিমিডিয়া ও কলকাতার নায়াগ্রা এন্টারটেইনমেন্ট। অনন্য মামুনের সঙ্গে পরিচালকের আসনে থাকবেন ওপার বাংলার ভুবন চ্যাটার্জি। যৌথ প্রযোজনায় এটি অনন্য মামুনের দ্বিতীয় ছবি। আগেরটি ছিল ’আমি শুধু চেয়েছি তোমায়’। তিশার আগে সোহম যৌথ প্রযোজনায় ‘ব্ল্যাক’ ছবিতে অভিনয় করেন। এ ছবিতে তার বিপরীতে ছিলেন বিদ্যা সিনহা মিম। এ ছাড়া মিষ্টি জান্নাতের নায়ক হিসেবেও একটি ছবিতে তাকে দেখা যাবে।


তিশা বর্তমানে দুটি ছবির কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন। এই দুটি ছবি হচ্ছে- অনন্য মামুনের ’অস্তিত্ব’ ও শামিম আহমেদ রনির ’মেন্টাল’। চলতি বছরই ছবি দুটি মুক্তি পাচ্ছে। এর মধ্যে ’মেন্টাল’ ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন তিশা। এতে তার চরিত্রের নাম সিমি। এতে তাকে একজন সাংবাদিকের ভূমিকায় দেখা যাবে। ইতিমধ্যে এ ছবির বেশ কটি গান শ্রোতারা পছন্দ করেছেন। অন্যদিকে ’অস্তিত্ব’ ছবিতে আরিফিন শুভর সঙ্গে প্রথমবারের মতো চলচ্চিত্রে অভিনয় করছেন তিশা।

0 comments:

একটি মন্তব্য পোস্ট করুন