, , No Comments

নাট্যকর্মী নেবে স্বপ্নদল

Logoআপডেট: শনিবার, ২০ সেপ্টেম্বর, ২০১৪
1
এবি প্রতিবেদক
কর্মমুখর নাট্যসংগঠন স্বপ্নদল-এর নিয়মিত কার্যক্রমে অংশগ্রহণের জন্য সীমিতসংখক নতুন নাট্যকর্মী নেওয়া হবে। একনিষ্ঠভাবে ঐতিহ্যের ধারায় গবেষণামূলক নাট্যচর্চায় আগ্রহীদের স্বপ্নদল আন্তরিকভাবে আমন্ত্রণ জানাচ্ছে।
এক্ষেত্রে চারুকলা, নৃত্য, গীত বা বাদ্যযন্ত্রে পারদর্শী এবং নারীদের অগ্রাধিকার থাকবে। স্বপ্নদলপ্রধান জাহীদ রিপন তার পরিচালনায় একটি নাট্যকর্মশালার মাধ্যমে চূড়ান্তভাবে নাট্যকর্মী বাছাই করা হবে বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।     

আগ্রহীদের অবশ্যই আগামী ২৫শে সেপ্টেম্বর ২০১৪, বৃহস্পতিবারের মধ্যে আবেদন করতে হবে। যোগাযোগÑ মোবাইল: ০১৯১২ ০২২১৫২(মোস্তাফিজ), ই-মেইল:zahidrepon@gmail.com কিংবা ফেসবুক:www.facebook.com/groups/swapnadal

প্রসঙ্গত, স্বপ্নদলের উল্লেখযোগ্য প্রযোজনার মধ্যে রয়েছে- রবীন্দ্রনাথ ঠাকুরের ‘চিত্রাঙ্গদা’ ও ‘ডাকঘর’, সেলিম আল দীনের ‘হরগজ’ ও ‘ফেস্টুনে লেখা স্মৃতি’, বাদল সরকারের ‘ত্রিংশ শতাব্দী’, কাজী নজরুল ইসলামের ‘পদ্মগোখরো’, মাইমোড্রামা (মূকনাট্য) ‘জাদুর প্রদীপ’, মূকাভিনয় প্রযোজনা ‘স্বাধীনতা সংগ্রাম’ প্রভৃতি।
এছাড়া, স্বপ্নদল আগামী মাসে দলের নতুন প্রযোজনা হাওয়ার্ড ফাস্টের উপন্যাস অবলম্বনে ‘স্পার্টাকাস’-এর উদ্বোধনী মঞ্চায়ন করতে যাচ্ছে।

0 comments:

একটি মন্তব্য পোস্ট করুন