, , No Comments

অভিনেত্রী স্পর্শিয়াকে নিয়ে সমালোচনার ঝড়!

Logoআপডেট: শনিবার, ০৪ জুলাই, ২০১৫
এবি প্রতিবেদক
ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়ার একটি ছবি ফাঁস হওয়া নিয়ে সোশ্যাল মিডিয়ায় সমালোচনার ঝড় বয়ে চলছে।

বৃহস্পতিবার সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে প্রকাশ পেলো স্পর্শিয়ার একটি পিঠখোলা ছবি। ছবিটির নিচে তার ভক্তরা নানা বিরূপ মন্তব্য করেছেন।

ছবিটি নিজের বলে স্বীকারও করে নিয়েছেন স্পর্শিয়া। এ ব্যাপারে স্পর্শীয়া বলেন, ‘প্রথমত এটা আমিই। তবে এটা ন্যুড ছবি নয়। ছবির সামনের দিকটা আমি আজকেই ফেসবুকে আপলোড করব। দ্বিতীয়ত এটা আমার ফেসবুক পেজ থেকে আপলোড করা হয়নি।

ওই পেজটি আমি নিয়ন্ত্রণ করি না। ফেসবুকে আমার আইডি ছাড়া আর কোনো পেজ নেই। যেভাবেই হোক ছবিটি অনলাইনে ছড়িয়ে পড়েছে। এতে আমার আপত্তি নেই। আর বাজে মন্তব্যের ব্যাপারে কিছু বলার নেই। কারণ সবার দেখার চোখ এক নয়।

জানা গেছে, কয়েকদিন আগে জুয়েলারি ব্রান্ড ‘টিজেড’স এর মডেল হয়েছিলেন স্পর্শিয়া। প্রতিষ্ঠানটির নেকলেস পড়া একটি পিঠখোলা ছবি আপলোড করা হয় স্পর্শিয়ার ফ্যানপেইজে। এরপর থেকেই সমালোচনার ঝড় ওঠে। যদিও স্পর্শিয়া দাবী করেছেন ঐ ছবিটি তিনি নিজে আপলোড করেন নি, এমনকি জুয়েলারি প্রতিষ্ঠানটিও আপলোড করেনি। কিন্তু যাইহোক বাংলাদেশি অভিনেত্রীদের এমন ছবি প্রকাশে প্রশংসার চেয়ে সমালোচনাই বেশি হচ্ছে।

0 comments:

একটি মন্তব্য পোস্ট করুন