, , No Comments

২১ আগস্ট ‘লাভার নাম্বার ওয়ান’

Logoআপডেট: শনিবার, ২৫ জুলাই, ২০১৫
এবি প্রতিবেদক
আগামী ২১ আগস্ট মুক্তি পাচ্ছে রোমান্টিক ও অ্যাকশান ধাঁচের ছবি ‘লাভার নাম্বার ওয়ান’।

ফারুখ ওমরের পরিচালনায় এ ছবিতে জুটি বেঁধে অভিনয় করেছেন ঢালিউড সুপারস্টার বাপ্পি চৌধুরী ও হার্টথ্রব নায়িকা পরীমনি। গত তিন মাস আগে ছবিটি আনকাট সেন্সর ছাড়পত্র পায়।

ঢাকা ও দিনাজপুরের বিভিন্ন লোকেশনে মোট ৪০ দিন ধরে শুটিং হয়েছে ছবিটির। কবির বকুল ও সুদীপ কুমার দীপের কথায় ছবিটিতে মোট গান রয়েছে পাঁচটি। সবগুলো গানের কম্পোজিশন করেছেন আলী আকরাম শুভ। গানগুলোতে কন্ঠ দিয়েছেন আসিফ আকবর, এস আই টুটুল ও খেয়া। ছবির পরিচালক ফারুখ ওমর ঢালিউড২৪ কে বলেন, ‘অল্প সময়ের মধ্যেই ছবিটির শুটিং শেষ করেছি। আশা ছিল এর আগেই রিলিজ দেওয়ার।

কিন্তু নানা জটিলতার কারণে সেটা সম্ভব করতে পারিনি। তবে আশা আছে ২১ আগস্ট ছবিটি রিলিজ দেওয়ার। নিজের সর্বোচ্চ দিয়ে চেষ্টা করেছি ভাল একটি চলচ্চিত্র দর্শকদেরকে উপহার দেয়ার। আশা করি ছবিটি দর্শকদের অনেক ভাল লাগবে।’ বাপ্পি ও পরীমনি ছাড়া ছবিটিতে আরো অভিনয় করেছেন তানিয়া বৃষ্টি, বিপাশা কবির, আলীরাজ, মিশা সওদাগর, ডি জে সোহেল ও আফজাল শরিফ।


ছবিতে এই কাহিনি কী ভাবে আবর্তিত হয়েছে, সে সব নিয়ে সাংবাদিকদের সঙ্গে শনিবার কথা বলবেন নায়িকা। জানাবেন, ছবিতে নিজের চরিত্র নিয়েও। আর জানাবেন, সইফ আলি খানের সঙ্গে কাজ করে কেমন লাগল ‘ফ্যান্টম’ ছবিতে! সব ঠিক আছে! কিন্তু তাও হাওয়ায় ঘুরপাক খাচ্ছে একটাই প্রশ্ন। এতদিন কেন সাংবাদিকদের মুখোমুখি হননি নায়িকা? সেই কানের চলচ্চিত্র উৎসব আর তার আগে এক প্রসাধন সংস্থার বিজ্ঞাপন- ব্যস, তার পরে কেন উধাও হয়ে গেলেন তিনি? সম্ভবত, সে কথাটাও শনিবারের বৈঠকে খুলে বলবেন নায়িকা। যদি মর্জি হয়, তবে মুখ খুলতে পারেন রণবীর কপূর আর তাঁর সম্পর্ক নিয়েও। ‘বজরঙ্গি ভাইজান’-এর সেটে সালমান খানের সঙ্গে দেখা হয়ে কেমন লাগল, সেটা আশা করা যায় বলবেনই। শোনা যাচ্ছে, করন জোহরের প্রযোজনায় ‘ইংলিশ ভিংলিশ’-এর পরিচালক গৌরী শিন্দের সঙ্গে একটা ছবি করতে চলেছেন, বলতে পারেন সেটার কথাও! আর না বললে? কী আর করা! নায়িকার মর্জি নিয়ে কী-ই বা বলার আছে!

0 comments:

একটি মন্তব্য পোস্ট করুন