, , No Comments

ফের বিজ্ঞাপনের মডেল হলেন অপু বিশ্বাস

Logoআপডেট: মঙ্গলবার, ২৮ জুলাই, ২০১৫
 এবি প্রতিবেদক
দ্বিতীয়বারের মতো বিজ্ঞাপনচিত্রে কাজ করতে যাচ্ছেন জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস। সম্প্রতি নতুন একটি বিজ্ঞাপনে মডেলিংয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন তিনি।

আগামী ৭ এবং ৮ আগস্ট বিজ্ঞাপনটির শুটিংয়ে অংশ নেবার কথা রয়েছে তাঁর। সেলিম রেজার পরিচালনায় মিনিস্টার ফ্রীজ কোম্পানির মাই লাইফ ফ্রীজের বিজ্ঞাপনটিতে অপু বিশ্বাস একাই মডেলিং করবেন। এরইমধ্যে বিজ্ঞাপনটির শুটিংয়ের জন্য কয়েকটি লোকেশন দেখা হচ্ছে।

এ প্রসঙ্গে নির্মাতা সেলিম রেজা বলেন, ‘কয়েকদিন আগে অপু বিশ্বাসকে চুক্তিবদ্ধ করিয়েছি। ভিন্ন একটি ভাবনা নিয়ে নির্মাণ করতে যাচ্ছি বিজ্ঞাপনটি। বেশ কিছু লোকেশন দেখেছি শুটিং করার জন্য। কোনোটাই এখন পর্যন্ত পছন্দ হয়নি। শেষ পর্যন্ত বাইরে কোনো লোকেশন পছন্দ না হলে এফডিসিতে সেট ফেলেই কাজটি শুরু করবো। আমার ভাবনার সঙ্গে অপু বিশ্বাসকে মানাবে তাই অপুকে দিয়ে কাজটি করাছি। অল্প কিছুদিনের মধ্যেই বিজ্ঞাপনটি দেশের বিভিন্ন টিভি চ্যানেলে প্রচারিত হবে। যে পরিকল্পনা নিয়ে কাজটি শুরু করতে যাচ্ছি আশা করছি বিজ্ঞাপনটি অনেক সাড়া ফেলবে এবং দর্শকপ্রিয় হবে।’ উল্লেখ্য, অপুর বিশ্বাস এর আগে তিব্বত স্নোর একটি বিজ্ঞাপনচিত্রের মডেল হয়েছিলেন।

0 comments:

একটি মন্তব্য পোস্ট করুন