, , No Comments

দাউদের বোন সোনাক্ষী, রজনির স্ত্রী রাধিকা

Logoআপডেট: মঙ্গলবার, ০৪ আগস্ট, ২০১৫
এবি ডেস্ক
মাফিয়া ডন দাউদ ইব্রাহিমের বোন হাসিনা পার্কারের চরিত্রে সোনাক্ষী সিনহা এবং রজনীকান্তের স্ত্রী-র ভূমিকায় অভিনয় করতে চলেছেন বলিউডের আরেক অভিনেত্রী রাধিকা আপ্তে।


অন্ধকার জগতের কুইন হিসেবে কুখ্যাত ছিলেন হাসিনা। মুম্বইয়ের নাগপাডা এলাকায় ছেলে আলিশাহ ও ২১ বছরের পুত্রবধূর সঙ্গে থাকতেন তিনি।

গত বছর হ্দৃরোগে আক্রান্ত হয়ে ৫৫ বছরে মারা যান হাসিনা। সেই চরিত্রে অভিনয় করার প্রসঙ্গে শত্রুঘ্ন-র মেয়ে জানিয়েছেন, তিনি মুখিয়ে আছেন এই চরিত্রে অভিনয়ের জন্য। দাউদদের ১২ জন ভাইবোনের মধ্যে হাসিনা ছিলেন সপ্তম। তাদের বাবা মহম্মদ ইব্রাহিম ছিল মুম্বই অপরাধ দমন শাখার পুলিশের হেড কনস্টেবল। দাউদের জীবন নিয়ে তৈরি সিনেমা ‘ওয়ানস আপন আ টাইম ইন মুম্বই দোবারা’-তেও অভিনয় করেছিলেন সোনাক্ষী। হাসিনার বায়োপিকে অভিনয় করার জন্য উচ্ছ্বসিত সোনাক্ষী।

এ প্রসঙ্গে নিজের ব্লগে তিনি লিখেছেন, “এখন শুধু অপেক্ষা শুটিং শুরুর”। সিনেমার এই চরিত্রে অভিনয়ের সুযোগ পাওয়ার জন্য সঙ্গীত পরিচালক শেখর সোনাক্ষীকে শুভেচ্ছা জানিয়েছেন। আগামী বছরের শুরুতে সিনেমার শ্যুটিং শুরু হওয়ার কথা রয়েছে।


এদিকে, রজনীকান্তের আসন্ন ছবিতে তার স্ত্রী-র ভূমিকায় দেখা যাবে রাধিকা আপ্তেকে। সবকিছু ঠিকঠাক থাকলে আগামী আগস্টে মালয়েশিয়ায় নাম চূড়ান্ত না হওয়া ছবিটির শুটিং শুরু হবে। প্রথমে ছবিটির ওই গুরুত্বপূর্ন চরিত্রে বিদ্যা বালানের অভিনয় করার কথা থাকলেও চিত্রনাট্যের প্রয়োজনে শেষ পর্যন্ত রাধিকাই চূড়ান্ত হন।

ছবিটি পরের বছর কোনো এক সময় মুক্তি দেওয়া হবে। ছবিটি পরিচালনা করবেন প্রখ্যাত পরিচালক পিও. রণজিৎ এবং প্রযোজনা করবেন কালাইপুলি এস থানু। এই ছবিতে সুপারস্টার রজনীকান্তকে একজন গ্যাংস্টারের ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে।

0 comments:

একটি মন্তব্য পোস্ট করুন