, , No Comments

৪ সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে আসছে ‘অবাস্তব ভালবাসা’

Logoআপডেট: শনিবার, ০৮ আগস্ট, ২০১৫
এবি প্রতিবেদক
গেল ২০ জানুয়ারি আনকাট সেন্সর ছাড়পত্র পেয়েছে কাজল কুমার বর্ধনের ‘অবাস্তব ভালবাসা’।

নানা কারণে ছবিটি এতদিন মুক্তি দিতে পারেনি এর প্রযোজনা সংস্থা এফ এ চলচ্চিত্র। সব বাধা পেরিয়ে অবশেষে আগামী ৪ সেপ্টেম্বর মুক্তি পেতে যাচ্ছে এটি। ছবিটিতে অভিনয় করেছেন জয় চৌধুরী ও মাহিয়ান চৌধুরী।

আব্দুল্লাহ জহির বাবুর কাহিনী ও সংলাপে ছবিটিতে মাহিয়ান চৌধুরী ও জয় চৌধুরীকে দেখা যাবে রোমান্টিক সব দৃশ্যে। সুদীপ কুমার দীপের কথায় ছবিটিতে পাঁচটি গান রয়েছে। সবগুলো গানের কম্পোজিশন করেছেন আলী আকরাম শুভ। গানগুলোতে কন্ঠ দিয়েছেন রুনা লাইলা, এন্ড্রু কিশোর, কনা, এস আই টুটুল ও তানজিন রুমা। ছবির পরিচালক কাজল কুমার বর্ধন বলেন, ‘ছবিটিতে দর্শক নতুন কিছু দেখতে পাবে। সমসাময়িক ধারার বাইরে একটি চলচ্চিত্র নির্মাণ করার চেষ্টা করেছি। জয় এবং মাহিয়ানও অনেক সুন্দর করে ছবিটিতে কাজ করেছে। আশা করি ছবিটি দর্শকদের অনেক ভাল লাগবে।’ জয় ও মাহিয়ান ছাড়া ছবিটিতে আরো অভিনয় করেছেন কাজী হায়াৎ, রেহানা জলি, সুব্রত, রেবেকা, ইলিয়াস কোবরা ও মিজু আহমেদ।
গত বছর ১০ ডিসেম্বর শুরু হয়েছিল ‘অবাস্তব ভালবাসা’ ছবির শুটিং। রাজধানীর হাতিরঝিলে প্রিয়াংঙ্কা শুটিংস্পটে মহরতের দিন থেকে প্রথম লটে টানা ১৩ দিন শুটিং করা হয় ছবিটির। এরপর আরো দুইটি লটে ঢাকার আশেপাশে এবং বান্দরবানের বিভিন্ন লোকেশনে ছবিটির বাকি শুটিং শেষ করা হয়।

0 comments:

একটি মন্তব্য পোস্ট করুন