, , No Comments

দুর্ধর্ষ চোরাকারবারী নায়িকা শাবনূর

Logoআপডেট: রবিবার, ০২ আগস্ট, ২০১৫
এবি প্রতিবেদক 
সীমান্ত অঞ্চলের দুর্ধর্ষ চোরাকারবারীর ঢাকাই চলচ্চিত্রের একসময়কার পর্দা কাঁপানো নায়িকা শাবনূর।

সাংসারিক ব্যস্ততার জন্য দীর্ঘ সময় পর্দার আড়ালে থেকে অবশেষে সীমান্তের চোরাকারবারীর হিসেবে রুপালী পর্দায় ফিরছেন নব্বইয়ের দশকের সুপারহিট এই অভিনেত্রী।

‘পাগল মানুষ‘ নামের কমেডি ঘারনার একটি ছবিতে এমনই ব্যতিক্রমী চরিত্রে দেখা যাবে তাকে। ছবিটি প্রসঙ্গে শাবনূর বলেন, ছবিতে আমার চরিত্রের নাম রানী, যে কিনা সীমান্ত এলাকায় শাড়ি চুরি করে। আপাতত এর বেশি কিছু বলতে পারবো না, বাকিটা প্রেক্ষাগৃহে গিয়ে দর্শকদের দেখতে হবে। এটুকু বলতে পারি, ছবিটি দেখে দর্শকরা বেশ আনন্দ পাবে। কারণ ছবির গল্পটাও একটু ভিন্ন ধরনের।

সবকিছু ঠিক থাকলে এবারের কোরবানির ঈদেই এ ছবিটি দর্শক প্রেক্ষাগৃহে দেখতে পারবে। বেশ ভালোই চলছে তার সংসার। ছেলে আইজেনের বয়স এখন ১৯ মাস। তাকে নিয়েই মূল ব্যস্ততা। চলচ্চিত্র এবং পরিবার- দুটোকেই ভিন্ন ভিন্ন জায়গায় রাখতে চান একসময়কার পর্দা কাঁপানো এই অভিনেত্রী। নতুনদের অভিনয় বেশ ভালো বলে মনে করেন শাবনূর। পরিশ্রম, চেষ্টা, সততা, মূল্যবোধ একজন অভিনেতা বা অভিনেত্রীর ক্যারিয়ারের ট্রানিং পয়েন্ট হিসেবে কাজ করে। যে ছবিটির জন্য শাবনূর বহুদিন পর স্পটে হাজির হলেন, সেটি নতুন ছবি নয়। প্রায় সাড়ে তিন বছর আগের ছবি- ‘পাগল মানুষ’। পরিচালক ছিলেন এমএম সরকার।

২০১১ সালের ২৯ ডিসেম্বর এর কাজ চলা অবস্থায়ই হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা যান তিনি। অসমাপ্ত থেকে যায় ‘পাগল মানুষ’-এর কাজ। জানালেন চলচ্চিত্রের এই ক্রেজিগার্ল। এতো বছর পর বদিউল আলম খোকন ছবিটি শেষ করার দায়িত্ব নিয়েছেন। সেই অসমাপ্ত কাজ করতেই আগস্টের প্রথম দিন ক্যামেরার সামনে দাঁড়ান শাবনূর। জানা গেছে, আরও একদিন চলবে ‘পাগল মানুষ’-এর কাজ। এ ছবিতে শাবনূর অভিনয় করছেন চোরাকারবারীর চরিত্রে। ভারত থেকে অবৈধভাবে পণ্য এনে বিক্রি করেন এ দেশে। ছবিটিতে তার নায়ক শায়ের খান।

0 comments:

একটি মন্তব্য পোস্ট করুন