, , No Comments

অভিনয় ছাড়ার ঘোষনা দিলেন রোমানা!

Logoআপডেট: সোমবার, ১০ আগস্ট, ২০১৫
এবি প্রতিবেদক
গত ৭ আগষ্ট তৃতীয়বারের মতো বিয়ে করেছেন জনপ্রিয় মডেল ও অভিনেত্রী রোমানা। অনুষ্ঠানে যুক্তরাষ্ট্রে বসবাসরত বিভিন্ন তারকারা অংশ নেন।

এসময় উপস্থিত ছিলেন রোমানার বাবা, মা, ভাইসহ অন্যান্য বন্ধু-বান্ধব ও স্বজনেরা। রোমানার স্বামী এলিন রহমানের পরিবারের সদস্যরাও উপস্থিত ছিলেন সেখানে।

বিয়ের পরেই নতুন একটি সিদ্ধান্ত নিয়েছেন রোমানা। রোমানা জানান, সংসার ও অভিনয় দুটো আসলে একসঙ্গে চালানো সম্ভব নয়।

তাই আমি সিদ্ধান্ত নিয়েছি অভিনয় আর করবো না। সংসার জীবনটাকে এখন প্রাধান্য দিতে চাই। এলিনকে, এলিনের পরিবারকে সুখী করতে চাই। দেশ বিদেশের সবাই আমাদের জন্য দোয়া করবেন যেন আমরা সুখী হতে পারি, ভালো থাকতে পারি। রোমানার স্বামী এলিন রহমান যুক্তরাষ্ট্রে বাংলাদেশি একজন ব্যবসায়ী।
উল্লেখ্য, আগে দুবার বিয়ে হয়েছে রোমানার। প্রথমে উপস্থাপক ও নির্মাতা আনজাম মাসুদকে বিয়ে করেন তিনি। পরে সে বিয়ে ভেঙে গেলে সাজ্জাদ নামে ঢাকার আরেক ব্যবসায়ীর সঙ্গে ঘর বাঁধেন রোমানা। মাস খানেক আগে চলচ্চিত্রের আরেক জনপ্রিয় নায়িকা সাহারাও বিয়ের পর অভিনয় ছাড়ার সিদ্ধান্ত নেন। জনপ্রিয় চিত্রনায়িকা পূর্ণিমারও একই দশা বিয়ের পর অভিনয়ে ফিরতে চাইলেও নাকি শ্বশুরবাড়ির মানুষের চাপের কারণেই নাকি রুপালি পর্দা থেকে দূরে রয়েছেন তিনি। এখন প্রশ্ন একটাই বিয়েই কি নায়িকাদের রুপালি জগতে টিকে থাকার প্রধান অন্তরায়!!

0 comments:

একটি মন্তব্য পোস্ট করুন