, , No Comments

ওয়ার্নিং এ মাহি

Logoআপডেট: মঙ্গলবার, ০৫ আগস্ট, ২০১৪
এবি প্রতিবেদক
ঈদের আমেজ শেষ না হতেই স্যুটিংয়ে ব্যস্ত হয়ে পড়েছেন ঢালিউডের বর্তমান সময়ের আলোচিত নায়িকা মাহিয়া মাহি। ঈদুল ফিতর উপলক্ষে গেল সপ্তাহে প্রায় অর্ধশতাধিক প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে মাহি অভিনীত ‘হানিমুন’ চলচ্চিত্রটি।

হানিমুন শেষ আবারও নতুন ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। নতুন ছবিটির নাম ওয়ার্নিং। সাফি উদ্দিন সাফির পরিচালনায় ছবিটিতে মাহির বিপরীতে রয়েছে আরেফিন শুভ। এর মাধ্যমে ‘অগ্নি’র পর আবারো শুভর সঙ্গে জুটি বাঁধছেন মাহি।

এদিকে মাহি এবার গ্রামের বাড়িতে ঈদ উদযাপন করেছেন। এ প্রসঙ্গে তিনি বলেন,‘শ্যুটিংয়ের কারণে বাড়ি যাওয়া প্রায় অসম্ভব। কিন্তু ঈদের সময় শ্যুটিংয়ের সেই ব্যস্ততা আর থাকে না।
এই ফাঁকে গ্রামের বাড়িতে (রাজশাহি)বেড়াতে গিয়েছিলাম। ঈদে পরিবারের সবার সঙ্গে অনেক মজা করেছি। তবে এবার নিজের অভিনীত চলচ্চিত্র প্রেক্ষাগৃহে বসে দেখতে পারেননি মাহি। কারণটা মাহির মুখ থেকেই শুনন, ‘প্রতিবারই আমার অভিনীত কোন চলচ্চিত্র মুক্তি পেলে দর্শকদের সঙ্গে প্রেক্ষাগৃহে বসে তা উপভোগ করি। কিন্তু এবার ঈদের কারণে গ্রামের বাড়িতে চলে যাওয়ায় সেই সুযোগটি মিস করেছি। তারপরও ফেসবুকের মাধ্যমে দর্শকদের প্রতিক্রিয়া জানতে পেরেছি। আশা করছি সবারই চলচ্চিত্রটি ভালো লাগবে। ঈদ উদযাপন শেষে গেল শনিবার ঢাকায় ফিরে আবারে শ্যুটিং নিয়ে ব্যস্ত হয়ে উঠেছেন মাহি।

রোববার থেকে রাজধানীর বিভিন্ন লোকেশনে মাহি অভিনীত ‘ওয়ার্নিং’ চলচ্চিত্রটির চিত্রধারণের কাজ শুরু হয়েছে। ‘ওয়ার্নিং’ চলচ্চিত্রটিতে একজন অপরাধ বিষয়ক সাংবাদিকের চরিত্রে অভিনয় করছেন মাহি। যেখানে একজন অপহরণকারী হিসেবে দেখা যাবে আরেফিন শুভকে। চলচ্চিত্রটি সর্ম্পকে মাহি বলেন, ‘এখানে আমি একজন সাংবাদিকের চরিত্রে অভিনয় করছি। আমার বিপরীতে অপহরণকারী হিসেবে দেখা যাবে শুভকে। 

বেশ কিছু অ্যকশন দৃশ্যের পাশাপাশি চলচ্চিত্রটিতে রোমান্সও রয়েছে। সাফি উদ্দিন সাফির পরিচালনায় ‘ওয়ার্নিং’ চলচ্চিত্রটিতে মাহিয়া মাহি এবং আরেফিন শুভ ছাড়া আরো অভিনয় করছেন মিশা সওদাগর ও রুবেল। চলচ্চিত্রটিতে মোট ছয়টি গান থাকছে। সবগুলো গানের সংগীতায়োজন করছেন শওকত আলী ইমন। 

এছাড়া কয়েকটি গানের দৃশ্য ধারণ করা হবে থাইল্যান্ডের মনোরম লোকেশনে। অন্যদিকে আসছে ঈদুল আযহা’য় দেশজুড়ে মুক্তি পেতে যাচ্ছে মাহি অভিনীত ‘দেশা-দ্য লিডার’ চলচ্চিত্রটি। রাজনীতিকে কেন্দ্র করে গড়ে উঠা এই চলচ্চিত্রটিতে মাহির বিপরীতে রয়েছেন শিপন। সৈকত নাসিরের পরিচালনায় এখানে আরো অভিনয় করেছেন তারিক আনাম খান, শিমুল খান, অঞ্জলী সাথী, মনজুরুল কবির প্রমুখ। চলচ্চিত্রটি প্রযোজনা করেছে জাজ মাল্টিমিডিয়া।

0 comments:

একটি মন্তব্য পোস্ট করুন