, , No Comments

আরও খোলামেলা হবেন নার্গিস ফাখরি

Logoআপডেট: সোমবার, ২৫ আগস্ট, ২০১৪
এবি ডেস্ক
বলিউড অভিনেত্রী নার্গিস ফকরি বর্তমানে ব্যস্ত রয়েছেন রনবীর কাপুরের বিপরীতে একটি ছবির কাজ নিয়ে। ‘কিক’ ছবিতে ‘মুঝে ইয়ার না মিলে তো মারজাবা’ কথার গানটিতে সর্বশেষ খোলামেলা হয়ে হাজির হয়েছিলেন নার্গিস ফকরি।
 
গানটির মাধ্যমে দর্শকদের আবেগ নাড়িয়ে দিয়েছিলেন তিনি। গানটির জন্য দীপিকাকে প্রস্তাব করা হয়েছিল। কিন্তু দীপিকা সেই প্রস্তাব ফিরিয়ে দেন। গানটির এমন সফলতার পর এখন হয়তো দীপিকা আফসোসই করছেন!

‘কিক’-এর জন্য নার্গিসকে নির্বাচন করেছেন খোদ সালমান। তাই সাল্লুর প্রতি তিনি কৃতজ্ঞ। নতুন খবর হচ্ছে এবার আরও একটি আইটেম গানে কাজ করার বিষয় পাকাপাকি হয়েছে তার। সাজিদ খানের নতুন একটি ছবিতে আইটেম গানে কোমর দোলাতে দেখা যাবে তাকে।


শুধু তাই নয়, এই গানটির জন্য পোশাক পরিকল্পনা করছেন নার্গিস নিজেই। ‘কিক’-এর আইটেম গানে নার্গিসের পারফরমেন্স সাজিদের নজর কাড়ে। সে কারণেই তাকে নিজের ছবির আইটেম গানের জন্য ৫০ লাখ রুপির আঁকাশছোয়া সম্মানিতে চুক্তিবদ্ধ করেন এই পরিচালক। এ আইটেম গানে আগেরটির চেয়েও বেশি খোলামেলা হয়ে দর্শকদের সামনে হাজির হবেন নার্গিস।

আগামী কিছুদিনের মধ্যেই গনেশের কোরিওগ্রাফিতে এর দৃশ্য ধারণের কাজ হবে। এবারের আইটেম গানে পারফরমেন্স বিষয়ে নার্গিস ফকরি বলেন, আইটেম গার্ল হিসেবে ‘কিক’ এ কাজ করে বেশ মজা পেয়েছি। দর্শকদের প্রচুর রেসপন্স পাওয়ায় এর প্রতি আরও আগ্রহ বেড়ে গেছে। এ কারণেই সাজিদ খান যখন প্রস্তাবটি করলেন তখন রাজি হয়ে গেলাম। এটা অনেক বড় আয়োজনের একটি আইটেম গান। আশা করছি ভালভাবে এর শুটিংটা সম্পন্ন করতে পারবো।

0 comments:

একটি মন্তব্য পোস্ট করুন