, , No Comments

অবশেষে সরিনো হলো 'পিকে'র পোস্টার

Logoআপডেট: শুক্রবার, ০৮ আগস্ট, ২০১৪
এবি ডেস্ক
মুম্বাইয়ের একটি প্রেক্ষাগৃহ থেকে নারীদের বিক্ষোভের মুখে সরিয়ে নেওয়া হলো আমির খানের নতুন ছবি পিকে'র পোস্টার। এই পোস্টারে রেললাইনে নগ্ন অবস্থায় তার ছবি বিতর্কের ঝড় তোলে। ওই অশ্লীল পোস্টারের প্রতিবাদে একদল মহিলা শোরগোল জুড়ে দেন।

এ ঘটনায় বাধ্য হয়ে মুম্বাইয়ের পুরনো সিনেমা হল গাইটি-গ্যালাক্সির মালিক মনোজ দেশাইকে খোদ পুলিশই ওই পোস্টার সরিয়ে ফেলার নির্দেশ দেয়। ওই ছবিতে একটি ট্রানজিস্টার দিয়ে শরীরের স্পর্শকাতর অংশ ঢেকে রেখেছেন আমির।

পোস্টারটি প্রকাশের পর থেকে বিতর্কিত হয়ে ওঠেন আমির। সিনেমা হলে পোস্টারটি সাজিয়ে রাখায় নারী সংগঠনের সদস্যরা ৪ আগস্ট থেকে লাগাতার বিক্ষোভ করে । তাদের দাবি, জনসমক্ষে এ ধরনের আপত্তিকর জিনিস প্রদর্শন করা যাবে না। তাদের এই ভিক্ষোভের মুখে অবশেষে তা সরিয়ে নেওয়া হয়েছে। 

রাজকুমার হিরানি পরিচালিত 'পিকে' ছবিতে আমির খানকে দেখা যাবে এক এলিয়েন চরিত্রে। এতে তার সহশিল্পী সঞ্জয় দত্ত, আনুশকা শর্মা ও সুশান্ত সিং রাজপুত। এ বছরের ১৯ ডিসেম্বর ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে। প্রসঙ্গত, গেল দুই সপ্তাহ ধরেই নিজের টুইটার পেইজে নগ্ন এই পোস্টারটি পোস্ট করে তিক্ত সমালোচনার মুখে পড়ে বলিউড পারফেকসনিস্ট আমির খান।

0 comments:

একটি মন্তব্য পোস্ট করুন