, , No Comments

মা হওয়া নিয়ে মুখ খুললেন কারিনা!

Logoআপডেট:
বৃহস্পতিবার, ০৭ আগস্ট, ২০১৪




4

এবি ডেস্ক
অভিনেত্রী কারিনা কাপুরের অন্তসত্তা নিয়ে সম্প্রতি বলিউড পাড়ায় বিভিন্ন গুঞ্জন রটে।

অন্তসত্তার কারণে বেশ কয়েকটি সিনেমার প্রস্তাবও ফিরিয়ে দিয়েছেন বলে জানা গেছে। কিন্তু এ বিষয়কে মিথ্যা বলেছেন করিনা।
তিনি
বলেন, আগামী দুই বছরের মধ্যে মা হওয়ার কোন ইচ্ছা নেই আমার। কারিনা আরো
বলেন, “২০১৫ সালের ঈদে মুক্তি পাবে সালমান খানের বিপরীতে আমার ‘বাজরাঙ্গি
ভাইজান’। আমি যদি সত্যিই অন্তসত্ত্বা হতাম, তাহলে কি কবির খানের এই সিনেমায়
চুক্তি সই করতাম? আমি একজন দায়িত্বশীল অভিনেত্রী।
আমি বুঝি না, যখনই কোন বিবাহিত অভিনেত্রী কোনো সিনেমা ফিরিয়ে দেন, তখনই কেন তার অন্তসত্ত্বা হওয়া নিয়ে গুজব ছড়াবে?
কারিনার
ভাষ্যমতে, “সাইফ এবং আমি সিদ্ধান্ত নিয়েছি, আগামী দুই বছরের মধ্যে বাচ্চা
নয়। এই মুহূর্তে আমরা আমাদের ক্যারিয়ারের প্রতিই বেশি মনোযোগী। যখন সময়
হবে, সন্তান তখনই আসবে।
আর তখন আমার জীবনের পুরোটা জুড়েই থাকবে আমাদের
সন্তান। সাইফ আলি খানের সঙ্গে বিবাহিত জীবনের দুই বছর হতে চললেও কিছুদিন
আগেই সংসার ভেঙেছে তার বোন কারিশমা কাপুরের। শোনা যাচ্ছে, এক ব্যবসায়ীর
সঙ্গে আবারো ঘর বাঁধতে চলেছেন লোলো। এই খবেরকেও নাকচ করে দিয়ে কারিনা বলেন,
“লোলো আর কখনোই বিয়ে করবে না। ওকে একা থাকতে দিন। এই মুহূর্তে ও খুব
কষ্টকর একটা সময় পার করছে। বোনের জীবনে দুঃসময় চললেও ননদ সোহা আলি খান
কিছুদিন আগেই বাগদান সেরেছেন প্রেমিক কুনাল খেমুর সঙ্গে কারিনা চাইছেন
শিগগিরই বিয়ের কাজটাও তারা সেরে ফেলুক। “আশা করছি তারা তাড়াতাড়ি বিয়েটা
সেরে ফেলবে। পরিবারে আরেকটা বিয়ে হোক, এটাই আমার চাওয়া। আমি চাই পার্টি
করতে, নাচানাচি করতে। আর সোহার মুখে হাসি ফোটাতে পারে কুনাল; তাই ওরা সোনায়
সোহাগা।

0 comments:

একটি মন্তব্য পোস্ট করুন