, , No Comments

দিগুন পারিশ্রমিক নিচ্ছেন কঙ্গনা

Logoআপডেট: সোমবার, ০৪ আগস্ট, ২০১৪
এবি ডেস্ক
পারিশ্রমিক বৃদ্ধি পেল গ্যাংস্টার' খ্যাত বলিউড অভিনেত্রী কঙ্গনা রনৌতের। বলিউড পাড়ায় এমনই গুঞ্জন ছড়িয়ে পড়েছে। শুরুতে তা অস্বীকার করলেও এবার তিনি নিজেই তা স্বীকার করে নিলেন। তা-ও আবার এক ধাক্কায় অনেকখানি পারিশ্রমিক বাড়িয়েছেন ২৭ বছর বয়সী এই অভিনেত্রী।

ছবিপ্রতি আগের তুলনায় প্রায় ৫০ শতাংশ পারিশ্রমিক বাড়িয়েছেন তিনি। এর নির্দিষ্ট কোনো কারণ নেই জানিয়ে সম্প্রতি মুম্বাইয়ে এক অনুষ্ঠানে সাংবাদিকদের কঙ্গনা বলেন, ‘বলিউডে সাত বছর ধরে কাজ করছি। এই পেশায় আমার অর্জন বিশ্লেষণ করে মনে হয়েছে, এবার অন্তত আমার পারিশ্রমিক বাড়াতেই পারি।

আর বেশি সম্মানী দাবি করার যোগ্যতাও আমার রয়েছে। এটা আমার ব্যক্তিগত সিদ্ধান্ত।’ শুধু পারিশ্রমিক বৃদ্ধিই নয়, ‘কুইন’ মুক্তির পর থেকেই বলিউডের অনেক নির্মাতার অভিযোগ, কঙ্গনা নাকি চিত্রনাট্য নির্বাচনের ক্ষেত্রে খুব খুঁতখুঁতে হয়ে গেছেন। তার কাছ থেকে সময় বরাদ্দ পেতে ঘাম ঝরাতে হচ্ছে সবাইকে।

কঙ্গনার হাতে এখন আছে ‘কাট্টি বাট্টি’ (ইমরান খান), ভারত-ফ্রান্স যৌথ প্রযোজনায় ‘ডিভাইন লাভারস’ (ইরফান খান), ‘তনু ওয়েডস মনু টু’ (মাধবন) ছবিগুলো। এ ছাড়া ইতালিয়ান একটি ছবিতেও অভিনয়ের প্রস্তাব পেয়েছেন তিনি। উল্লেখ্য, কঙ্গনা অভিনীত ‘কুইন’ ছবিটি অল্প বাজেটের হলেও এটি ব্যবসা সফল হয়েছে।    


0 comments:

একটি মন্তব্য পোস্ট করুন