, , No Comments

পরিচালককে খুশি করার জন্য আমি কাপড় খুলিনা

Logoআপডেট:
মঙ্গলবার, ১২ আগস্ট, ২০১৪




1

এবি ডেস্ক
একতা কাপুরের বালাজি ফিল্মস প্রযোজিত নতুন  ছবিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন সেক্সসিম্বল সুরভিন চাওলা।





তাকে এ ছবির জন্য আগেই ঘটা করে চুক্তিবদ্ধ করা হয়। থ্রিলারধর্মী এ ছবির
নাম ‘ব্লু-ওয়ার্ল্ড’। ছবিটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করবেন সুরভিন।






এখানে একজন রহস্যময়ী নারীর চরিত্রে দেখা যাবে তাকে, যে কিনা ভিন্ন
ভিন্নরূপে সবার সামনে হাজির হয়। এখানে তার বিপরীতে তুষার কাপুর অভিনয় করার
কথা রয়েছে। ইউরোপ সফর থেকে দেশে ফিরলেই তুষারকে চুক্তিবদ্ধ করা হতে পাওে
বলে জানা গেছে।







ছবিটি প্রসঙ্গে একতা কাপুর জানিয়েছেন, ‘হেট স্টোরি-২’-এর চেয়ে আরও
বেশি আবেদনময়ী সুরভিনকে এখানে আবিষ্কার করা যাবে। একাধিক দৃশ্যে অর্ধনগ্ন
হয়েও এখানে ক্যামেরাবন্দি হবেন তিনি।






সব মিলিয়ে ছবিটি নিয়ে দারুণ এক্সাইটমেন্টে ভুগছেন সুরভিন। পর পর দুটি
ছবিতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করতে যাওয়ায় বেশ আনন্দিত তিনি। ‘হেট
স্টোরি-২’ প্রসঙ্গে সুরভিন চাওলা বলেন, ‘পরিচালককে খুশি করার জন্য আমি কাপড়
খুলিনা। ‘হেট স্টোরি-২’-এ চরিত্রের প্রয়োজনেই কাপড় খুলেছি। ‘ছবিটিতে সবাই
মনে করেছিলেন আমি এখানে কেবল কাপড়ই খুলেছি।






কিন্তু ছবি মুক্তির পর সবাই আমার অভিনয়ে সাধুবাদ জানিয়েছেন। তাই
আত্মবিশ্বাসটা এবার বেড়ে গেছে। একতা কাপুরের নতুন ছবিতে কাজ করতে যাচ্ছি।
এখানেও সুপারহিট সুরভিনকেই আবিষ্কার করতে পারবে সবাই। তিনি বলেন, চরিত্রের
প্রয়োজন না হলে আমি ওইভাবে খোলামেলা হতাম না। চরিত্রের প্রয়োজনে কাপড় খুলতে
আমি মোটেও দ্বিধাবোধ করি না।




উল্লেখ্য, হেট স্টোরি-২’-তে একাধিক খোলামেলা দৃশ্যে কাজ করে ব্যপক
আলোচিত হন সুরভিন চাওলা। ঈদের আগে মুক্তি পেয়ে এ ছবিটিও বেশ ভাল ব্যবসা
সফলতা অর্জন করেছে। ছবিতে শুধু খোলামেলাই হননি তিনি, একজন প্রতিবাদী ও
প্রতিশোধপরায়ণ নারীর চরিত্রে অভিনয়শৈলী দেখিয়েছেন।

0 comments:

একটি মন্তব্য পোস্ট করুন