, , No Comments

বাপ্পী-পরীর ‘লাভার নাম্বার ওয়ান’

Logoআপডেট: বুধবার, ০৬ আগস্ট, ২০১৪
এবি প্রতিবেদক
এই প্রথম একসঙ্গে কাজ করতে যাচ্ছেন বড় পর্দার নবাগত তারকাজুটি বাপ্পী চৌধুরী ও পরী মনি। সম্প্রতি ফারুক ওমর পরিচালিত ও প্রযোজিত ‘লাভার নাম্বার ওয়ান’ ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন তারা। এ প্রসঙ্গে নির্মাতা ফারুক ওমর জানান, ‘লাভার নাম্বার ওয়ান’ সিনেমাতে বাপ্পী এবং পরী মনি অভিনয় করছেন ‘বাদশাহ’ ও ‘দোলা’ চরিত্রে। 
 
সিনেমাতে আরও একটি গুরুত্বপূর্ণ চরিত্র ‘প্রিয়া’। এ চরিত্রে অভিনয় করবেন নবাগতা তানিয়া বৃষ্টি। মামাতো বোন প্রিয়া ছোটবেলা থেকেই বাদশাহকে ভালোবাসে। কিন্তু ভালোবাসার কথা বলা হয়ে ওঠে না কখনও। এক দুর্ঘটনায় বাদশাহর সঙ্গে দেখা হয় দোলার। প্রথম দেখাতেই দোলাকে ভালো লেগে যায় বাদশাহর। ঘটনাচক্রে প্রিয়ার ভালোবাসার কথাও জানতে পারে বাদশাহ। শুরু হয় সম্পর্কের টানাপড়েন। 
 
ত্রিভুজ প্রেমের এই গল্প নিয়েই এগিয়েছে ‘লাভার নাম্বার ওয়ান’-এর কাহিনি। সিনেমায় বাপ্পীর পাশাপাশ অ্যাকশনদৃশ্যে অংশ নিয়েছেন পরী মণিও। বাপ্পী-পরী ছাড়া এতে আরো বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন মিশা সওদাগর, আলীরাজ, রেহানা জলি, ডি জে সোহেল, আফজাল শরীফ প্রমূখ। ফারুক ওমর বলেন, “এ সময়ের সব আলোচিত তারকাদের নিয়ে সিনেমাটি নির্মাণ করছি। গল্প, নির্মাণ সবকিছুতেই নতুনত্ব আনার চেষ্টা করেছি। 
 
সবকিছু মিলিয়ে দর্শককে একটি ভিন্ন স্বাদের সিনেমা উপহার দিতে চাই।” পরী মণির সঙ্গে কাজের অভিজ্ঞতা নিয়ে বাপ্পী বলেন, “পরী মণি অভিনেত্রী হিসেবে কেমন তা এখনই বলতে পারছি না। মাত্রই তো কাজ শুরু করলাম। তবে এই কদিনে আমার মনে হয়েছে, সে কাজের ব্যাপারে যথেষ্ট সিরিয়াস। আমাদের জুটিটা কেমন হবে সেটা সময়ই বলে দেবে। 
 
পরী মণি বলেন, “নতুন অভিনেতাদের মধ্যে বাপ্পী সবচেয়ে জনপ্রিয়। তার অভিনয় প্রতিভাও দারুণ। সিনেমাতে গান থাকছে পাঁচটি। গানগুলোর দৃশ্যায়ন হবে দেশের বিভিন্ন লোকেশনে। ফারুক ওমরের নিজস্ব প্রযোজনা প্রতিষ্ঠান মাতৃছায়া চলচ্চিত্রের ব্যানারে নির্মিত হচ্ছে এই সিনেমাটি। এ্রর আগে এই প্রতিষ্ঠানের ব্যানারে ‘বলব কথা বাসর ঘরে’, ‘একবার বলো ভালোবাসি’ সিনেমা দুটি নির্মিত হয়েছে। উল্লেখ্য, পরী মণি অভিনীত ‘রানা প্লাজা’ সিনেমাটি সেন্সর ছাড়পত্র পাওয়ার পর এখন মুক্তির দিন গুণছে। 
 
এছাড়া মুক্তির অপেক্ষায় আছে ‘ভালোবাসা সীমাহীন’, ‘ইনোসেন্ট লাভ’ সিনেমাগুলোও। বর্তমানে শাকিব খানের বিপরীতে ‘ধূমকেতু’ সিনেমাতে অভিনয় করছেন তিনি।

0 comments:

একটি মন্তব্য পোস্ট করুন